বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। যাঁরা রিয়েল এস্টেটের ব্যবসায় আছেন, তাঁদের জন্য দিনটি বিশেষ শুভ। কাজের জায়গায় সমস্যা হতে পারে। মন ভালো রাখতে নিকট বন্ধুর সঙ্গে দেখা করুন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। অনেক দিন থেকে আটকে থাকা কাজ আজ শেষ হবে। সম্পত্তি নিয়ে পরিবারের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। প্রেমিকাকে খুশি রাখার চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ বাদামি।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আর্থিক লেনদেনের জন্য দিনটি ভালো। ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। তবে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। অর্থ উপার্জন হবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হালকা নীল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। বাড়ি সারাইয়ের কাজে হাত দেওয়ার সম্ভাবনা রয়েছে। ভাই-বোনদের সঙ্গে মতবিরোধ হতে পারে। উচ্চস্বরে কথা না বলার চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ আকাশি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে সহকর্মীদের থেকে সচেটন থাকুন। ভবিয্যতের কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবস্যই স্ত্রী-র মতামত নিন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হালকা হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কর্মক্ষেত্রে আত্মবিশ্বাস বাড়বে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে যাচাই করে নিন। ব্যবসার কাজে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে উত্তেজনা বজায় থাকবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ গোলাপি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। তবে পার্টনারশিপে না যাওয়াই ভালো। শিক্ষার্থীদের জন্যও দিনটি বিশেষ শুভ। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন। সাবধানে অর্থ বিনিয়োগ করুন। বেশি মুনাফার পিছনে ছুটে কোনও ক্ষতি যেন না ঘটে সেদিকে পুরো খেয়াল রাখুন। আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষ শুভ। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ বেগুনি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আজ কিছু কাজ নিয়ে মনের মধ্যে বিভ্রান্তির পরিস্থিতি তৈরি হবে। মানসিক শান্তির জন্য, ধর্মীয় স্থানগুলিতে যান বা কোনও ভাল কাজ করুন। পেট খারাপ হতে পারে। ব্যয় বাড়বে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লেমন ইয়লো।

বন্ধ করুন