বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। অর্থনৈতিক কাজের জন্য দিনটা ভালো। ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার ইচ্ছে থাকলে নিতে পারেন। শিক্ষার্থীরা চাকরির প্রতিযোগিতায় সাফল্য পাবেন। ভ্রমণের যোগ রয়েছে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ ধুসর।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কাজ সফল হবে। আপনি আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। পেটের গোলমালের সম্ভাবনা। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। নতুন সম্পত্তি বা গাড়ি কিনতে পারেন। বাড়ির বাচ্চাদেয় কাটবে। প্রেমিকের পিছনে অর্থ ব্যয়। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ হালকা হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। নতুন নতুন পরিকল্পনা মাথায় আসবে। মায়ের জন্য উপহার কিনতে পারেন। ভ্রমণের যোগ রয়েছে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ ধুসর।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। অর্থনৈতিক বিনিয়োগের আগে অবশ্যই ভাবনা-চিন্তা করুন। কাজের জায়গায় আপনাকে নিয়ে সমালোচনা হবে। পরিবারে শান্তি বজায় থাকবে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ হালকা সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। শরীর ক্লান্ত থাকবে। কাজের ক্ষেত্রে নতুন নতুন চ্যালেঞ্জ আসবে। এদিন নতুন কোনও কাজে হাত দেবেন না। শারীরিক আঘাত পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হবে। পেটের সমস্যা হতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। সম্পত্তি নিয়ে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। হালকা সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আজ মনে হতাশার জন্ম হতে পারে। নেতিবাচক বিষয় নিয়ে বেশি ভাবনা-চিন্তা না করাই ভালো। আকষ্মিক ক্ষতি হতে পারে। বিনিয়োগের আগে সাবধান থাকুন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ লেমন নীল।

বন্ধ করুন