বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। আপনার কোনও ইচ্ছাপূরণ হতে পারে। কাজের জন্য দিন ভালো। মায়ের কাছ থেকে লাভ হতে পারে। লগ্নির আগে ভালো ভাবে যাচাই করে নেবেন। আপনার শুভ সংখ্যা ২৫ ও রঙ গাঢ় লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। চাকরি ও ব্যবসায় লাভ হতে পারে। ব্যক্তিগত জীবন নেতিবাচক ঘটনা প্রকাশ্যে আসবে, তবে সাহসের সঙ্গে মোকাবিলা করলে সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ব্যবসায় উন্নতি হবে। ঋণ দেওয়ার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। আবেগপ্রবণ থাকবেন। সঠিক শব্দ ব্যবহারের ফলে জীবনে লাভ পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৩ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কাজে সংঘর্ষের পরিস্থিতি দেখা দিতে পারে। পড়াশোনায় ভালো ফলাফল করবেন। আইনি মামলায় সাফল্য পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রা সম্ভব। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ লাল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। অকারণে রেগে যেতে পারেন। সম্পর্ক গভীর হবে। বিবাদ এড়িয়ে যান। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। ভাগ্যের সঙ্গ পাবেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। তাঁদের সাহায্যে উন্নতি করতে পারেন। উচ্চশিক্ষায় প্রবেশ করতে পারেন। দিন আপনার অনুকূলে আছে। আপনার শুভ সংখ্যা ৩২ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রে স্থানান্তর হতে পারে। প্রেমিকের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যবসায় পরিবর্তনের কথা চিন্তা করতে পারেন। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। মন বিচলিত থাকবে। সংযমী হন। আপনার শুভ সংখ্যা ২৭ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। পরিশ্রমের ফল পাবেন। সোশ্যাল মিডিয়ায় নতুন বন্ধু পাবেন। ভাই বা বোনের কাছ থেকে আকস্মিক লাভ হবে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। ব্যয় বাড়তে পারে। ক্ষতির সম্ভাবনা রয়েছে। দীর্ঘ যাত্রায় যেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক অবসাদ থাকতে পারে। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ হলুদ।

বন্ধ করুন