বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কাজের জন্য দিন ভালো। রিয়েল এস্টেটে টাকা ফেঁসে যেতে পারে। ভালোভাবে চিন্তাভাবনা না করে লগ্নি করবেন না। মায়ের আশীর্বাদে জীবনে অগ্রসর হবেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রং নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। সরকারি কাজ পূর্ণ হবে। বিবাহের সম্ভাবনা রয়েছে। বিবাহযোগ্যরা বিয়ের প্রস্তাব পাবেন। ব্যবসায় সমস্যা চলতে থাকলে তারও সমাধান হবে। আপনার শুভ সংখ্যা ১ ও রং ফিরোজি।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। প্রচেষ্টা চালিয়ে যান। বোনের সঙ্গে ভালো সময় কাটাবেন। মেয়ের ভবিষ্যতের জন্য লগ্নি করতে পারেন। আপনার শুভ সংখ্যা ৭ ও রং গোলাপি।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। স্বাস্থ্যের যত্ন নিন। বাড়িতে বিবাদ হতে পারে। বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হবে। তবে সন্ধে পর্যন্ত পরিস্থিতি উন্নত হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রং নীল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আর্থিক সংকটের মুখোমুখি হবেন। ভাইয়ের সাহায্য পেতে পারেন। ক্ষুদ্র শিল্প, মেশিনারি ও চিকিৎসকদের জন্য দিন ভালো। শেয়ারে লগ্নি করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রং হালকা নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। বাড়িতে চুরি হতে পারে, সাবধানে থাকুন। কারও উপর ভরসা করবেন না। পরিবারে সংঘাত থাকবে। মন শান্ত রাখুন। আপনার শুভ সংখ্যা ১৭ ও রং গাঢ় লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। কাজে ওঠানামা থাকবে। ধৈর্য সহকারে কাজ করুন। পড়ুয়াদের জন্য দিন ভালো। কাজ করার সময় সতর্কতা অবলম্বন করুন। আপনার শুভ সংখ্যা ৮ ও রং খাকি।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। নতুন কিছু শিখতে পারেন ফলে গৌরবান্বিত অনুভব করবেন। চাকরির প্রতিযোগিতার অনুকূল ফলাফল লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রং কালো।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। লাভজনক দিন। পরিশ্রমের শ্রেয় পাবেন। নিজের কাজের জন্য সম্মানিত হবেন। দাম্পত্য জীবনে সম্পর্ক মজবুত হবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রং নীল।

বন্ধ করুন