বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। বেসরকারি চাকরি যাঁরা করছেন তাঁরা বসকে নিয়ে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ে অর্থ আসবে। বহুদিন ধরে চলতে থাকা কাজ আজ শেষ হতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। দিনটি স্বাভাবিক কাটবে। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবে। প্রতিবেশীদের কারণে কোনওরকম ঝামেলা হতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ সোনালি।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আপনি কোনওরকম বড় গণ্ডগোলের মধ্যে পড়ে যেতে পারেন, সুতরাং এমন কোনও কাজ করবেন না যা আপনাকে ঝামেলায় ফেলে। অলসতার কারণে কাজে বাধা আসবে। এই নিয়ে অশান্তি দিনভর চলবে। স্ত্রী-র সাথে কথা না বলে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার শুভ সংখ্যা ২১ ও রঙ হালকা ফিরোজা ব্লু।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আজ আর্থিক সিদ্ধান্ত নিতে  হতে পারে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নেবেন। পিঠে বা কোমরে ব্যথায় কষ্ট পেতে পারেন। মাথায় চিন্তা থাকবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আইনি বিরোধ মেটার সম্ভাবনা রয়েছে। পুরনো কথা ভুলে জীবনে এগিয়ে যান। নতুন চাকরির সন্ধান করলে আজ সুখবর আসবে। নতুন পরিকল্পনা তৈরি করুন ও তা বাস্তবায়িত করুন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আজ আপনি কারও কাছ থেকে ঋণ নিতে পারেন। মানসিক ও পারিবারিক চাপ কমে যাবে। কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা বাড়বে। ব্যক্তিগত জীবনে আপনার ভালো অভিজ্ঞতা হবে। আপনার শুভ সংখ্যা ২১ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আপনি আজ ক্লান্তি বোধ করতে পারেন। মন খারাপ থাকবে। আজ কারও সাথে কথা বলার সময় খুব সাবধানতা অবলম্বন করুন। ধৈর্য্য রাখুন, দিনটি অনুকূল। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুরা যদি ধার করে থাকে তবে টাকা ফেরত দেযবে। অর্থের জন্য পরিকল্পনা করুন। কর্মক্ষেত্রে যদি কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে তবে আজ সে পরাজিত হবে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। চিন্তাভাবনা আজ শেষ হবে। চাকরিতে বদলি হতে পারে। ঘরোয়া দায়িত্ব থেকে মানসিক চাপ আসতে পারে। জমি ও বাড়ি সম্পর্কিত বিরোধ দেখা দিতে পারে ভাইবোনদের সঙ্গে। বিনিয়োগ থেকে লাভ হবে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ বেগুনি।

বন্ধ করুন