বাংলা নিউজ > ভাগ্যলিপি > career horoscope today : অর্থের দিক থেকে কন্যা ও তুলা রাশির জন্য শুভ দিন, জেনে নিন আপনার রাশিফল

career horoscope today : অর্থের দিক থেকে কন্যা ও তুলা রাশির জন্য শুভ দিন, জেনে নিন আপনার রাশিফল

১২ নভেম্বর, শনিবার, কিছু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে একটু সতর্ক হওয়া দরকার।    

career horoscope today : আর্থিক দিক থেকে আপনার জন্য দিনটি কেমন যাবে? কোন রাশির জাতক জাতিকারা লাভের সুযোগ পাবেন এবং কোন রাশির জাতক জাতিকাদের অর্থ ও সম্পত্তির ক্ষেত্রে সতর্ক থাকতে হবে? জেনে নিন এখান থেকে।

  ১২ নভেম্বর, শনিবার, কিছু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে একটু সতর্ক হওয়া দরকার। কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ তারা লাভের অনেক সুযোগ পাবেন। অন্যদিকে তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। জেনে নেওয়া যাক অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি কেমন যাবে।

মেষ: 

মেষ রাশির জাতক জাতিকাদের আজ কর্মক্ষেত্রে একটু সতর্ক থাকতে হবে। আজ অফিসে আপনার বিরুদ্ধে কিছু ষড়যন্ত্র হতে পারে, তার থেকে সাবধান থাকুন। শুধু তাই নয়, আজ আপনার খরচও বাড়তে পারে। তাই আপনার বাজেট তৈরি করেই খরচ করুন। বাড়ির ছোট সদস্যদের সঙ্গে বেশি সময় কাটান।

বৃষ 

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে কিছুটা হতাশাজনক হবে। আজ, কিছু বিভ্রান্তির কারণে, লাভের পথে বাধা আসতে পারে, তবে, অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে বিষয়টি সমাধান করা যেতে পারে। তাই বিবেকবান ব্যক্তির পরামর্শ নিন।

মিথুন 

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটু সাবধানে চলার। আজ আপনার চারপাশের মানুষের সঙ্গে তর্কে জড়াবেন না। কোনো শুভ কাজে যাওয়ার সুযোগ পাবেন। অন্যকে সাহায্য করলে মনে শান্তি পাবেন।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আজ বিপরীত লিঙ্গের সঙ্গে সময়টা চাপের হতে পারে। আন্তরিকতার সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে। কিছু মানুষের ভাগ্য আজ উজ্জ্বল হতে পারে।

সিংহ 

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হতে চলেছে। আপনি আজ খুব ব্যস্ত থাকবেন। কঠোর পরিশ্রমের পরে, আপনি তার সম্পূর্ণ ফলও পাবেন। এছাড়াও, আজ আপনাকে কারও সঙ্গে তর্কে না যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। নইলে ক্ষতি আপনারই হবে।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব আনন্দের হবে। আজ আপনি বারবার লাভের সুযোগ পাবেন। আজ আপনার লেখাপড়ার ক্ষেত্রেও পূর্ণ মনোযোগ আসবে। জীবনের গতিপথ নতুন মোড় নেবে। ভ্রমণ ও গুরুত্বপূর্ণ খবর ই-মেইল বা এসএমএসের মাধ্যমে পাবেন। আজ জমি সম্পত্তির নথিতে স্বাক্ষর করার সময় খুব সতর্ক থাকুন।

তুলা 

তুলা রাশির জাতক জাতিকারা আজ খুব সক্রিয় হতে চলেছেন। এছাড়াও, আজ আপনার অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। আজ আপনি বিশেষ কারো সঙ্গে দেখা করতে যাচ্ছেন। যা আপনাকে ব্যবসায় অনেক মুনাফা দেবে। বিশেষ কিছু হারানো আপনার জন্য আজ বেদনাদায়ক হতে পারে।

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ একটু পরিশ্রম করলেই সাফল্য পাবেন। আজ আপনার ভাল আচরণ নতুন বন্ধু তৈরি করবে এবং একটি নতুন প্রকল্পের কাজও শুরু হবে। 

ধনু 

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। আজ সরকারি খাতে কাজ বেশি হবে। একজন অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিন আজ অর্থ ব্যয় হবে। আজ আপনার জীবনে একটি নতুন মোড় আসতে পারে। আজ আপনার সম্পত্তি সংক্রান্ত বিষয় আজ সমাধান হবে।

মকর 

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। যার কারণে আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। যাইহোক, আজ আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। সিনিয়র সদস্য ও প্রবীণরা কোনো কারণে চিন্তিত থাকবেন।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছুটা ঝিমানো হবে। অফিসের কাজ ধীরে ধীরে করলে উপকার পাওয়া যাবে। আপাতত, আপনাকে আপনার পড়াশোনায় মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কঠোর পরিশ্রম ভাল ফল দেবে। অফিসে নতুন সহকর্মীরা কাজে সাহায্য করবে।

মীন 

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব সৌভাগ্যের হবে। বিশেষ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে এবং আপনি ভ্রমণ ও বিনোদনের আনন্দও পাবেন। সুশৃঙ্খলভাবে একটি সম্পূর্ণ দৈনিক রুটিন প্রোগ্রাম তৈরি করুন। আপনার সহকর্মীরা আপনাকে আপনার কাজে সাহায্য করবে কিন্তু কাউকে কাজ করতে বাধ্য করবেন না।

বন্ধ করুন