বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today : প্রেমিক-প্রেমিকাদের আজকের দিনটি আনন্দে কাটবে,কোথাও বেড়ানোর পরিকল্পনা করতে পারেন

Love Horoscope Today : প্রেমিক-প্রেমিকাদের আজকের দিনটি আনন্দে কাটবে,কোথাও বেড়ানোর পরিকল্পনা করতে পারেন

জেনে নিন প্রেমের জন্য আজকের দিনটি কেমন।   

Love Horoscope Today : প্রেমিকরা সরকারি চাকরি পেতে পারেন। অবিবাহিতদের প্রেমের সঙ্গীর সন্ধান সম্পূর্ণ হবে আজ । জেনে নিন প্রেমের জন্য আজকের দিনটি কেমন।

মেষ : গার্লফ্রেন্ডের কোনো বিষয়ে বা কথায় আজ আপনি  রেগে যেতে পারেন। অবিবাহিতরা বিবাহে আগ্রহী হবেন।

বৃষ : আজ রোমান্স এবং উত্‍সাহে পূর্ণ একটি দিন আপনার জন্য। আপনার প্রেমিক সঙ্গী আপনার প্রশংসা করতে পারে। উদ্দীপনা ও ভালোবাসায় পূর্ণ একটি দিন, আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন। আপনার প্রেমময় আচরণের কারণে আপনার প্রেমিকা আপনার প্রতি আকৃষ্ট হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও রঙিন হতে পারে । প্রেমিকরা সরকারি চাকরি পেতে পারেন। 

মিথুন : অবিবাহিতদের প্রেমের সঙ্গীর সন্ধান সম্পূর্ণ হবে আজ । তবে প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। আপনি আপনার গার্লফ্রেন্ডের সঙ্গে একটি রোমান্টিক জায়গায় ভ্রমণে যাওয়ার জন্য একটি প্রোগ্রাম তৈরি করতে পারেন। স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে আজ।

কর্কট : আপনি যদি প্রেমেজীবনের অনিশ্চয়তায় উদ্বিগ্ন হন, তাহলে আপনার আপনার সঙ্গীর সঙ্গে কথা বলুন। আপনার বন্ধুরাও আপনাকে সাহায্য করবে এব্যাপারে।

সিংহ : আজ আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে চলেছেন। আপনি আপনার বান্ধবীর সঙ্গে  আনন্দের মুহূর্ত কাটাতে চলেছেন। তবে বিবাহিত জীবনে সঙ্গীর সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে।

কন্যা : আপনার সহকর্মীর সঙ্গে  আপনার প্রেমের সম্পর্ক হতে পারে। একসঙ্গে ভ্রমণে যাওয়ার সুযোগ হবে। দিনটি উত্তেজনাপূর্ণ এবং রোমান্টিক হবে আপনাদের জন্য। সন্ধ্যায় একসঙ্গে সময় কাটানোর প্রোগ্রাম হতে পারে। দিনটি সাফল্যে ভরপুর হবে।

তুলা : প্রেমের সঙ্গীর প্রতি হতাশার অনুভূতি থাকবে। প্রেমের সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। ঘরোয়া বিষয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হবে। অবিবাহিতরা বিয়ের জন্য উপযুক্ত মেয়ের সন্ধান পেতে পারেন আজ।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার আনন্দে ভরপুর কাটবে। আপনার আকর্ষণ আপনার প্রেমিককে আপনার দিকে আকৃষ্ট করবে। কেউ কেউ হয়ত নতুন বন্ধুর খোঁজে থাকবেন। পুরানো প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। আপনার অহংবোধকে আপনার সম্পর্কের মধ্যে আসতে দেবেন না।

ধনু : একটি নতুন সম্পর্ক শুরু করার আগে, পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করুন,তারপর এগোন। নতুন সম্পর্ক আপনার জন্য ভালও হতে পারে। সঙ্গী নির্বাচনের জন্য তাড়াহুড়ো করবেন না। দাম্পত্য জীবনে টানাপড়েন হতে পারে।

মকর : পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার প্রোগ্রাম হতে পারে। আপনার আকর্ষণীয় প্রতিভার কারণে আপনি সুবিধা পেতে পারেন। দিনটি মেয়েদের জন্য চমক নিয়ে আসবে। প্রেমের সঙ্গীর কাছ থেকে উপহার পেতে পারেন। তবে পিতার সঙ্গে সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ : আজ প্রেম জীবনের সমস্যাগুলিতে সাবধানতার সঙ্গে চলার প্রয়োজন। প্রেমে কিন্তু প্রতারিত হতে পারেন । 

মীন : আজ আপনি দ্রুত আবেগপ্রবণ হয়ে পড়বেন, প্রেমিকা উত্তেজিত থাকবে আজ কোনও কারণে, প্রেমের সঙ্গীর সঙ্গে আরও বেশি সময় কাটবে আজ। তবে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। যাদের বিয়ে বা সম্পর্ক ভেঙ্গে গেছে তারা একটু চেষ্টা করলেই আবার সব ঠিক হতে পারে।আজ আপনার প্রেমের সম্পর্ক আরোও ভালো হবে।

 

 

 

বন্ধ করুন