বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik rashifal 14 April 2023: পয়লা বৈশাখের আগের দিনটি কেমন কাটবে? ১৪ এপ্রিলের রাশিফলে জানুন তুলা থেকে মীনের ভাগ্য

Dainik rashifal 14 April 2023: পয়লা বৈশাখের আগের দিনটি কেমন কাটবে? ১৪ এপ্রিলের রাশিফলে জানুন তুলা থেকে মীনের ভাগ্য

১৪ এপ্রিলের রাশিফল একনজরে।

১৪ এপ্রিল দিনটি স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে কেরিয়ার , ব্যবসা থেকে চাকরির ক্ষেত্রে কেমন কাটবে জেনে নেওয়া যাক। ১২ রাশি চক্রের তুলা থেকে মীন পর্যন্ত ৬ রাশির ভাগ্যে কী রয়েছে দেখে নেওয়া যাক।

বাংলা বছর ১৪২৯ সালের শেষ দিন আজ। ইংরেজি ২০২৩ সালারে ১৪ এপ্রিল দিনটি আজ বাংলা জুড়ে পালিত হচ্ছে চৈত্র সংক্রান্তি হিসাবে। নববর্ষের আগে ১৪ এপ্রিল দিনটি স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে কেরিয়ার , ব্যবসা থেকে চাকরির ক্ষেত্রে কেমন কাটবে জেনে নেওয়া যাক। ১২ রাশি চক্রের তুলা থেকে মীন পর্যন্ত ৬ রাশির ভাগ্যে কী রয়েছে দেখে নেওয়া যাক।

তুলা- আজকের দিনটি দারুন ভালো কাটবে। ব্যবসায় পাবেন লাভ। চাকরিতে হবে উন্নতি। চাকরি যাঁরা করছেন তাঁরা চাকরিতে পাবেন বহু লাভ। যেকোনও সামাজিক কাজ করতে পারবেন, ব্যবসায় পাবেন সহযোগিতা। সমস্ত আটকে থাকা কাজ এই সময় সম্পন্ন করতে পারেন। কোনও নতুন অতিথি আসতে পারে এই সময়।

বৃশ্চিক- কোর্টের কাজে মন দিতে হতে পারে। চাকরিরতদের উন্নতির যোগ দেখা যাচ্ছে। পরিশ্রম বাড়তে থাকবে। কোথাও যদি বিনিয়োগ করতে চান,তাহলে তা করতে পারেন। যাঁদের রোজগার নেই তাঁরা পেতে পারেন রোজগারের যোগ। কোথাও বিনিয়োগ করতে চাইলে এই সময়কাল খুবই ভালো। কোনও ঝগড়া থেকে নিজেকে বাঁচান।

ধনু- চৈত্র সংক্রান্তির দিনটি আপনাদের জন্য খুবই ভালো। কিনতে পারেন কোনও গাড়ি। চাকরিতে যে কাজের বোঝা চাপানো হয়েছে আপনার ওপর, তা থেকে আপনি পেতে পারেন সুখ। নতুন নতুন কিছু লোকজনের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। যে সম্পর্কগুলি আপনাকে সুখের মুখ দেখাবে।

মকর- কোনও সিনিয়র কর্মক্ষেত্রে আপনার সহায়তা করবেন। পরিবারে আপনার ওপর আসবে একটি দায়িত্ব। কর্মক্ষেত্রে কার্যভার অনেকটাই হবে। আইনি কোনও মামলা নিয়ে জটিলতা দূর হবে। নতুন কারোর সঙ্গে যোগাযোগ করতে পারবেন। 

কুম্ভ- খুশিতে ভরে থাকবেন আপনি আজ। কোনও একটা ইচ্ছা পূরণ হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য ভালো হবে। নতুন গাড়ি বাড়ি কিনতে পারেন। কোনও সম্পত্তি কেনা নিয়ে সুখের মুখ দেখতে পারেন। নিজেকে খুবই সতেজ অনুভব করতে থাকবেন আপনি। পরীক্ষায় পাবেন অপার সাফল্য। প্রেম জীবন আগের থেকে ভালো হবে।

মীন- উন্নতির পথে যাত্রা শুরু হবে আজ থেকে। সন্তানের স্বাস্থ্যের দিকে রাখুন নজর। মনের মতো কোনও খাবার খেতে পারেন আজ। অনেকের সঙ্গে আজ দেখা সাক্ষাৎ হতে পারে। জীবনসঙ্গীর ভরপুর সহযোগিতা পাবেন। অবিবাহিতদের কোথাও সম্মন্ধের কথা চলতে পারে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? বর্ষায় স্বাভাবিকের বেশি বৃষ্টি, তার আগে বৈশাখে ভাজাভাজা হবে বাংলা: IMD বউকে পাশে নিয়ে কেক কাটলেন নীলাঞ্জন, বরকে জন্মদিনে কী সারপ্রাইজ দিলেন ইমন রামনবমী বন্ধ করার সব ষড়যন্ত্র করেছিল TMC, মমতার আর্জির পরই বালুরঘাটে দাবি মোদীর ভোটের আবহে চরমে বিভ্রান্তি সরকারি কর্মীদের ভাতা বৃদ্ধির বিজ্ঞপ্তি ঘিরে! কলকাতা মেট্রোর ১ মাসের যাত্রী সংখ্যা টক্কর দেবে বন্দে ভারতের পরিসংখ্যানকে? টেলিগ্রাম অ্যাপে গ্রুপ খুলে চলত কথা, রামেশ্বরম কাফে বিস্ফোরণে নয়া তথ্য পেল এনআইএ ওড়িশায় দুর্ঘটনা, উদ্ধারের তদারকিতে সুজিতকে পাঠালেন মমতা, নিয়ম মেনে ক্ষতিপূরণ ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ KKR-এর ওপেনিং জুটি, RR-এর বোলিং বিভাগ,সঞ্জু-রিয়ানদের ছন্দ- হতে পারে বড় ফ্যাক্টর

Latest IPL News

SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.