বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscope December 2022: ক্যারিয়ার, ব্যবসা এবং অর্থের দিক থেকে বছরের শেষ মাসটি কেমন যাবে

Monthly horoscope December 2022: ক্যারিয়ার, ব্যবসা এবং অর্থের দিক থেকে বছরের শেষ মাসটি কেমন যাবে

অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে বছরের শেষ মাসটি কেমন যাবে?   

Monthly horoscope December 2022: অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে বছরের শেষ মাসটি কেমন যাবে? কোন রাশির জাতক জাতিকাদের এই মাসে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে? কেমন যাবে বছরের শেষ মাসটি, জেনে নিন  এখান থেকে।

বুধ গ্রহ, যা ক্যারিয়ার এবং অর্থ সংক্রান্ত বিষয়গুলিকে নিয়ন্ত্রণ করে, এই মাসে দুবার তার রাশি পরিবর্তন করবে। এই কারণে মিথুন ও কন্যা রাশির জাতকরা এই মাসে অর্থের দিক থেকে বিশেষ সুবিধা পেতে পারেন। 

২০২২ সালের ডিসেম্বরের অর্থনৈতিক রাশিফল ​​বলছে যে এই মাসে, অনেক রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন, আবার কিছু রাশির জাতকরা অপ্রয়োজনীয় খরচ নিয়ে চিন্তিত থাকবেন। কন্যা রাশির জাতক জাতিকারা এই মাসে কিছু পুরনো বকেয়া টাকা ফেরত পেতে পারেন। চলুন দেখে নেওয়া যাক বছরের এই শেষ মাসটি আপনাকে কী দেবে।

মেষ 

মেষ রাশির জাতকদের জন্য বছরের শেষ মাসটি অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে , আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। আর্থিক লাভের শর্ত বাড়বে এবং এই মাসের শেষে লাভ বেশি হবে। এই মাসে কোনও ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে, অন্যথায় ঝামেলা বাড়তে পারে। এই মাসে পরিবারে কোনও মহিলার স্বাস্থ্যের বিষয়ে মনে উদ্বেগ থাকবে। এই মাসে করা ভ্রমণের মাধ্যমে সাফল্য অর্জিত হবে তবে তা আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। 

বৃষ 

পরিবারে সুখ-সমৃদ্ধির সমন্বয় ঘটবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবতে পারেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে, তবে আপনার প্রত্যাশার তুলনায় অগ্রগতির সম্ভাবনা কম থাকবে। এই মাসে আপনি মানসিক কারণে বেশি খরচ করতে পারেন এবং আপনাকে বিনিয়োগের দিকে মনোযোগ দিতে হবে। ডিসেম্বরের শেষের দিকে, কোনও প্রবীণের আশীর্বাদে আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধির ঘটনা ঘটবে।

মিথুন 

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, সময় অনুকূল এবং আর্থিক সুবিধা প্রচুর হবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি হঠাৎ প্রতিকূল হয়ে উঠতে পারে বা পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে বলে মনে হবে। আপনি যদি কোনোভাবেই কারসাজি না করেন, তবে এই পরিস্থিতিতেও আপনি একটি সুযোগ পাবেন যা আপনাকে অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাবে। পরিবারে পিতার মতো ব্যক্তিকে নিয়ে মন উদ্বিগ্ন থাকবে। ডিসেম্বরে ভ্রমণ বাড়াতে পারে এবং তবে সাবধানে ভ্রমণ করলে ভালো হবে। ডিসেম্বরের শেষে, মন খুশি থাকবে ।

কর্কট 

এই মাসে আর্থিক লাভের জোরালো পরিস্থিতি তৈরি হচ্ছে, অর্থের আগমনের জন্যও শুভ এই মাস । যদিও কর্মক্ষেত্রে অনেক উত্থান-পতন হবে, যার কারণে কিছু ঝামেলা হতে পারে, তবে অসতর্ক না হলে শেষ পর্যন্ত ভাল খবর পাওয়া যেতে পারে। প্রেম সংক্রান্ত কোনো খবর পেয়ে মন খারাপ হবে। আপনার পরিবারের কথা চিন্তা করে আপনার ঘুমের ব্যাঘাত ঘটাতে পারে এবং আপনি মানসিক চাপেও পড়তে পারেন। পাশাপাশি স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। এই মাসে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। ডিসেম্বরের শেষে, আপনি স্বস্তির দীর্ঘশ্বাস ফেলবেন এবং আপনার মন খুশি থাকবে।

সিংহ 

কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে এই মাস থেকে । অর্থনৈতিক ক্ষেত্রেও সময় অনুকূল। ডিসেম্বরের শুরুতে কোনো বিনিয়োগ নিয়ে মনে সন্দেহ থাকলেও শেষ পর্যন্ত সেই বিনিয়োগের মাধ্যমে শুভ ফল পাওয়া যাবে। ভ্রমণ অর্থের দিক থেকে শুভ ফল বয়ে আনবে। এই মাসে যাই হোক, আপনি ভ্রমণের মাধ্যমে অনেক সাফল্য পেতে পারেন। পরিবারের যুবকদের নিয়ে মন চিন্তিত থাকতে পারে এবং কথাবার্তার মাধ্যমে পরিস্থিতি সামাল দিলে ভালো হবে। প্রেমের সম্পর্ক রোমান্টিক হবে এবং পারস্পরিক ভালবাসা আরও দৃঢ় হবে। ডিসেম্বরের শেষ দিকে কোনো ক্ষতির সম্ভাবনা বাড়তে থাকে এবং সেদিকে অবশ্যই নজর দিতে হবে।

কন্যা 

কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনার সহকর্মীদেরও এগিয়ে আসতে এবং আপনাকে সাহায্য করতে দেখা যাবে।বিনিয়োগ এই মাসে বিশেষ অর্থনৈতিক সুবিধা আনতে পারে। পরিবারে আনন্দ উদযাপনের পরিবেশ থাকবে এবং আপনি আপনার পারিবারিক বিষয়ে খুব ব্যস্ত থাকবেন। এই মাসে স্বাস্থ্যের উন্নতিও দেখা যাবে। কোনো গুজবেও মন অস্থির থাকবে। এই মাসে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। ডিসেম্বরের শেষে, জীবনে সুখ এবং সমৃদ্ধির মত শুভ ঘটনা ঘটবে এবং একটি ভাল জায়গায় স্থানান্তর করার জন্য আপনার মনকেও তৈরি করতে পারেন।

তুলা 

এই মাসে আর্থিক লাভের শুভ যোগ তৈরি হবে এবং নতুন বিনিয়োগের মাধ্যমেও এই মাসে আর্থিক লাভের ঘটনা ঘটবে। ডিসেম্বরে করা যাত্রার দ্বারাও বিশেষ সাফল্য অর্জিত হবে এবং ভ্রমণের সময়, আপনি এমন একজনের সঙ্গেও দেখা করতে পারেন যিনি আপনার জীবনে ভবিষ্যতে আপনাকে সাহায্য করবেন। তবে কর্মক্ষেত্রে কিছু কাজ নষ্ট হয়ে যেতে পারে বা আদালতের মামলাও আপনার জন্য বিরূপ ফল বয়ে আনতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি ভাল বোধ করবেন। পরিবারে পিতার মতো ব্যক্তিকে নিয়ে দুশ্চিন্তায় ঘিরে থাকবে মন। ডিসেম্বরের শেষের দিকে সংযমের সঙ্গে যেকোনো সিদ্ধান্তে পৌঁছানো আপনার জন্য লাভজনক হবে। বছরের শেষে আপনার স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে।

বৃশ্চিক 

বছরের শেষ মাসটি আপনার জন্য চিন্তাশীল সিদ্ধান্ত নেওয়ার সময় । কর্মক্ষেত্রে  চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেওয়া আপনার স্বার্থে হবে, অন্যথায় ঝামেলা বাড়তে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সুযোগ থাকবে। এই মাসে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। পরিবারের কোনো কারণে মন বিক্ষিপ্ত হতে পারে। এমনকি ডিসেম্বরের শেষের দিকে কোনও বিষয়ে মন অস্থির হতে পারে এবং অহেতুক দুশ্চিন্তাও বাড়তে পারে।

ধনু 

ডিসেম্বর মাসে আপনার প্রেম জীবন উজ্জ্বল হবে। এ ব্যাপারে কিছু ভালো খবরও পেতে পারেন। কর্মক্ষেত্রে কোনো বিশেষ স্থান পাওয়া নিয়ে মনে উদ্বেগ বেশি থাকবে। হঠাৎ কিছু ঝামেলা বাড়তে পারে। আর্থিক ব্যয় বেশি হবে এবং এই দিকে বিশেষ মনোযোগ দেওয়া দরকার। পরিবারের সবার কথা শুনুন, তবে আপনার হৃদয় এর কথা মেনে চলুন , তবেই উন্নতির শর্ত তৈরি হবে। এই মাসে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। ডিসেম্বরের শেষে, আপনি আপনার কঠোর পরিশ্রমের জোরে অনেক কিছু অর্জন করতে পারেন।

মকর 

বছরের শেষ মাসে আপনার সঙ্গে সবকিছু ভাল থাকবে। এই মাসে আপনার ভিতরে প্রচুর শক্তি থাকবে । প্রেমের জীবনে রোমান্টিক হবে এবং আপনি যদি আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একটু ভারসাম্য বজায় রেখে সিদ্ধান্ত নেন তবে আরও ভাল ফলাফল আসবে। কর্মক্ষেত্রে কোনও মহিলার কারণে বিবাদ বাড়তে পারে এবং কাজে ব্যাঘাত ঘটতে পারে। আর্থিক ব্যয়ের শর্তও তৈরি হচ্ছে। এই মাসে অপ্রয়োজনীয় বিতর্ক এড়ানো আপনার পক্ষে ভাল হবে। এই মাসে করা যাত্রার কারণে ঝামেলা বাড়বে এবং তবে আপনি সেগুলি এড়িয়ে চললে ভাল হবে। ডিসেম্বরের শেষের দিকে, সুখ এবং সমৃদ্ধির সংমিশ্রণ হতে পারে, তবে তা আপনার প্রত্যাশার চেয়ে কম হবে।

কুম্ভ 

এই মাসটি অর্থনৈতিক বিষয়গুলির জন্য শুভ এবং অর্থের আগমনের শুভ কাকতালীয় ঘটনা এই মাসে ঘটতে থাকবে। কোনো নতুন বিনিয়োগেও এই মাসে শুভ ফল দেখা যাচ্ছে। প্রেমের সম্পর্কে শান্তি থাকবে এবং পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। এই মাসে আপনি আপনার সুন্দর ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে সাহায্যও পাবেন এবং জীবনে উন্নতি হবে। এই মাসে আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। এই মাসে যাত্রা স্থগিত করা ভাল এবং এই মাসে করা ভ্রমণ আপনার প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে না। ডিসেম্বরের শেষে সুখ-সমৃদ্ধির সংমিশ্রণ ঘটবে এবং একটি নতুন সূচনা আপনার জীবনে শান্তি বয়ে আনবে।

মীন 

কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনি একজন শক্তিশালী ব্যক্তিত্বের সাহায্য পাবেন। আর্থিক বিষয়গুলির জন্য, আপনার বর্তমানের প্রতি আরও মনোযোগ দেওয়া উচিত এবং আপনার ভবিষ্যতের পরিকল্পনা করা উচিত এবং বিনিয়োগের বিষয়েও ভেবে চিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত, তবেই আপনি সুখ এবং সমৃদ্ধি পাবেন। পারস্পরিক বিভেদও বাড়তে পারে এই সময় । এই মাসটি ভ্রমণের জন্য ভাল নয় এবং ভ্রমণ পিছিয়ে দিলে ভাল হবে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন রাজ্যসভায় নতুন নেতা বেছে নিল বিজেপি, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে দায়িত্ব ‘‌রথীন হাওড়ার বারোটা বাজিয়ে দিয়ে গিয়েছে’‌, হাওড়া পুরসভা নিয়ে ক্ষোভ মমতার সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা মেহেন্দি নয়, শত্রুর মুখে ছাই দিয়ে আলতা হাতে সাবেকি সাজে ধরা দিলেন সোনাক্ষী আমাদের বাদ দিয়ে কেন গঙ্গা-তিস্তার জলবণ্টন আলোচনা? ভুগবে বাংলা, মোদীকে চিঠি মমতার শান্তিপুরে বুস্টিং পাম্পে দুষ্কৃতী তাণ্ডব, ভাঙা হল যন্ত্রাংশ, ব্যাহত জল সরবরাহ বন্ধু হয় নায়িকারাও! ছুটি কাটালেন আশিতিপর আশা, হেলেন, ওয়াহিদা, ৩ জনে গেলেন কোথায়? ধোনিকে টপকেছেন আগেই, এবার বিশ্বের ১ম কিপার হিসেবে T20I-তে বিরল সেঞ্চুরি ডি'ককের

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.