বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lucky Zodiac Signs due to Auspicious Gochar: আর্থিক সমৃদ্ধির দিকে এগোবে ভাগ্য! মেষে গুরুর প্রবেশে লাভবান ৩ রাশি

Lucky Zodiac Signs due to Auspicious Gochar: আর্থিক সমৃদ্ধির দিকে এগোবে ভাগ্য! মেষে গুরুর প্রবেশে লাভবান ৩ রাশি

  • ইতিমধ্যেই বৃহস্পতির গোচরের জেরে ৩ রাশির ভাগ্যে এসেছে উন্নতির ছোঁয়া। বহু দিক থেকে আর্থিক লাভ, প্রসিদ্ধি, সমৃদ্ধি বহু রাশির ছায়াসঙ্গী হয়ে উঠতে শুরু করেছে। কোন কোন রাশির সৌভাগ্য বৃহস্পতির কৃপায় জাগ্রত, দেখে নেওয়া যাক।
1/5 বৈদিক জ্য়োতিষশাস্ত্র অনুসারে গুরু বৃহস্পতির বড়সড় প্রভাব রয়েছে জ্যোতিষশাস্ত্রে। ফলে বেশ কিছু রাশি এমন রয়েছে, যারা বৃহস্পতির গোচর থেকে লাভবান হয়। মূলত, ১৮ মাস পরে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। সদ্য ২২ এপ্রিল বৃহস্পতির এই গোচর হয়েছে। যার জেরে একাধিক রাশি লাভের মুখ দেখতে আরম্ভ করেছে।
2/5 ইতিমধ্যেই বৃহস্পতির গোচরের জেরে ৩ রাশির ভাগ্যে এসেছে চরম উন্নতির ছোঁয়া। বহু দিক থেকে আর্থিক লাভ, প্রসিদ্ধি, সমৃদ্ধি বহু রাশির ছায়াসঙ্গী হয়ে উঠতে শুরু করেছে। কোন কোন রাশির সৌভাগ্য বৃহস্পতির কৃপায় জাগ্রত, দেখে নেওয়া যাক।
3/5 মেষ: জীবনে নানান দিক থেকে আসবে সাফল্য। ধন লাভের প্রবল যোগ রয়েছে। ব্যবসা ও জীবনে সাফল্যের সম্ভাবনা আরও উজ্জ্বল হল। ধনলাভের প্রবল সম্ভাবনা যেদিকে, সেদিকেই ভাগ্য নিয়ে যাবে। 
4/5 ধনু: এই সময়কাল ধনু রাশির জাতক জাতিকার জন্য খুবই শুভ। ধনু রাশি পঞ্চমভাবে বিরাজমান। সন্তান সম্পর্কীয় বিষয়ে কিছু ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আধ্যাত্মিকতার জন্য দারুন ভালো সময়।
5/5 কর্কট: বৃহস্পতির কর্কট রাশিতে দশমভাবে উপস্থিতি ফলদায়ী হবে। আধ্যাত্মিক দিক থেকে দারুন কিছু লাভ পেতে চলেছেন। চাকরি বা ব্যবসার ধারা বদলের যদি ইচ্ছে থাকে, তাহলে তা সফল হতে পারেন। পড়ুয়ারা দারুন সাফল্য পেতে চলেছেন এই সময়ে। (এই তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতার দাবি করে না হিন্দুস্তান টাইমস বাংলা।)

আরও ছবি