বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই রাশির উপর চলছে শনির সাড়েসাতির শেষ পর্যায়, শুভ ফল পেতে পারেন শনির আশীর্বাদে
প্রায় আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে শনি।
প্রায় আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে শনি।

এই রাশির উপর চলছে শনির সাড়েসাতির শেষ পর্যায়, শুভ ফল পেতে পারেন শনির আশীর্বাদে

প্রতিটি ব্যক্তিকেই জীবনে একাধিকবার শনির সাড়েসাতি মুখোমুখি হতে হয়। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে গোচর করলে কিছু রাশির উপর শনির সাড়েসাতি ও কিছু রাশির উপর শনির আড়াইয়ের প্রকোপ শুরু হয়।

নবগ্রহের মধ্যে গুরুত্বপূর্ণ স্থান দখল করেন শনি। নিজের মহাদশা ও অন্তর্দশার মাধ্যমে সমস্ত ১২টি রাশির উপর প্রভাব বিস্তার করে এই গ্রহ। প্রতিটি ব্যক্তিকেই জীবনে একাধিকবার শনির সাড়েসাতি মুখোমুখি হতে হয়। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে গোচর করলে কিছু রাশির উপর শনির সাড়েসাতি ও কিছু রাশির উপর শনির আড়াইয়ের প্রকোপ শুরু হয়। অন্য গ্রহের তুলনায় শনি অত্যন্ত ধীর গতির। প্রায় আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে শনি। শনির গোচরের ফলে এক সঙ্গে পাঁচটি রাশির উপর প্রভাব পড়ে। এখন একটি রাশিতে শনির শেষ পর্যায় চলছে। কোন রাশির, তা জেনে নিন—

ধনু রাশির জাতকদের উপর শনির সাড়েসাতির তৃতীয় ও শেষ পর্যায় চলছে। ২০২২ সালের ২৯ এপ্রিল শনির সাড়েসাতির প্রভাব থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শনির সাড়েসাতির শেষ পর্যায়ে অন্য পর্যায়ের তুলনায় কম সমস্যার সম্মুখীন হতে হয়। এই পর্যায় শনি কোনও না-কোনও লাভ প্রদান করে থাকেন। শনির সাড়েসাতির শেষ পর্যায় শুভ ফল প্রদান করে।

ধনু রাশির জাতকদের জন্য কেমন থাকবে শনির সাড়েসাতির শেষ পর্যায়?

এই পর্যায় ধনু রাশির জাতকদের সমস্যা কমতে পারে। এ সময় চাকরিতে শুভ ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের লাভ হবে। প্রেম সম্পর্কের জন্যও সময় খুব ভালো। এ সময় আকস্মিক ধন লাভ হতে পারে।

শনির সাড়েসাতি কী?

জ্যোতিষ অনুযায়ী জাতকের কোষ্ঠিতে দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় স্থান ও জন্মের চন্দ্রের উপর দিয়ে শনি গেলে তা সাড়েসাতি হিসেবে গণ্য হয়। শনির সাড়েসাতির তিনটি পর্যায়। এর মধ্যে প্রথম পর্যায় কষ্টকর এবং শেষের পর্যায় শনি শুভ ফল প্রদান করে।

শনির সাড়েসাতির শেষ পর্যায় কেমন হয়?

জ্যোতিষাচার্যদের মতে, মিথুন, কর্কট, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের জন্য শনির সাড়েসাতির শেষ পর্যায় কষ্টকর। এ সময় ব্যক্তির সুখাভাব দেখা দেয়। আয়ের চেয়ে বেশি ব্যয় হয়। এমনকি বাদ-বিবাদের যোগ থাকে। শেষ পর্যায় শনি জাতককে তাঁর ভুল সংশোধনের সুযোগ দেন।

বন্ধ করুন