বাংলা নিউজ > ভাগ্যলিপি > Diwali wishes- প্রিয়জনদের পাঠান দীপাবলির শুভেচ্ছা, রইল কিছু বাছাই করা বার্তা

Diwali wishes- প্রিয়জনদের পাঠান দীপাবলির শুভেচ্ছা, রইল কিছু বাছাই করা বার্তা

দীপাবলির শুভেচ্ছা।

প্রদীপের আলো, তারাবাজির শব্দে এ সময় পরিবেশ ভরে ওঠে। ইতিবাচক ও শুভ শক্তির প্রতীক দীপাবলি।

নিজের পরিবারের সদস্যদের সঙ্গে উৎসবের আনন্দে মেতে ওঠার সময় এই দীপাবলি। প্রদীপের আলো, তারাবাজির শব্দে এ সময় পরিবেশ ভরে ওঠে। ইতিবাচক ও শুভ শক্তির প্রতীক দীপাবলি। পুরাণ মতে ১৪ বছর পর সীতা ও লক্ষ্মণের সঙ্গে এদিনই অযোধ্যা ফিরেছিলেন রাম। সেই আনন্দ উপলক্ষেই প্রথম দীপাবলি পালিত হয়।

অন্য দিকে সুখ, সমৃদ্ধি লাভের কামনায় এ দিন লক্ষ্মী, গণেশ ও কুবেরের পুজো করা হয়। এই দীপাবলিতে নিজের নিকটাত্মীয় ও বন্ধুবান্ধবদের জানান শুভেচ্ছা—

১. এই দীপাবলিতে তোমার জীবন ঐশ্বর্য ও সমৃদ্ধিতে ভরে উঠুক। তোমার প্রতি পদে আনন্দ থাকুক। তোমরা উজ্জ্বল ভবিষ্যতের কামনা করি আজ। 

২. দীপাবলির প্রদীপের আলো ও পবিত্র মন্ত্রের মাঝে তোমার জীবন আনন্দ ও সমৃদ্ধিতে ভরে উঠুক। তোমাকে ও তোমার পরিবারকে দীপাবলির শুভেচ্ছা।

৩. কামনা করি দীপাবলির আলো তোমার মন ও মস্তিষ্ককে আলোকিত করুক এবং পরিবার ও সম্প্রদায়ের সঙ্গে তোমার পারস্পরিক সম্পর্ক আরও মজবুত হোক। শুভ দীপাবলি।

৪. এই দীপাবলি তোমার জীবনকে নতুন আশা ও আগামীর নতুন স্বপ্নে ভরে তুলুক। অনেক অনেক ভালোবাসার সঙ্গে তোমাকে জানাই দীপাবলির শুভেচ্ছা।

৫. রঙ্গোলির রঙের মতোই এই দীপাবলি তোমার মুখে নতুন হাসি ফোটাক, জীবনের নতুন পথ উন্মুক্ত করুক। অসীম আনন্দ ধরা দিক তোমরা কাছে। শুভ দীপাবলি।

৬. জীবন উপভোগ করার জন্য মোমবাতি জ্বালাও, জীবনে নতুন আসার সঞ্চার করার জন্য সাজসজ্জায় মেতে ওঠো, অশুভকে বাজির রোশনাইয়ে পুড়িয়ে ছাই করে দাও, মিষ্টিমুখ করে সাফল্যের স্বাদকে আরও মিষ্টি করে তোলো, ঈশ্বর উপাসনার মাধ্যমে পরমেশ্বরকে ধন্যবাদ জানাও। তোমাকে ও তোমার পরিবারকে দীপাবলির শুভেচ্ছা।

৭. ভালোবাসার আলো জ্বালো, দুঃখের বাজি ফাটাও, সমৃদ্ধির রকেট ছাড়ো, আনন্দের তুবড়ি জ্বালাও, তোমাকে দীপাবলির অনেক অনেক শুভেচ্ছা।

৮. অন্তরাত্মার আলোর সঙ্গে জগতের সমস্ত আলোর তুলনা করা যায় না। নিজেকে এই আলোর সঙ্গে একাত্ম করে উৎসবের আনন্দে মেতে ওঠো।

৯. দীপাবলির এই শুভ দিনে সুখে থাকুক সবাই, মনের দরজা খুলে আনন্দ, ভালোবাসায় আজকের দিনটি কাটাই। শুভ দীপাবিলি।

১০. আকাশে বাতাসে অনেক আলো, দীপাবলির দিনটা কাটুক ভালো, পূরণ হোক মনের ইচ্ছা, শুভ দীপাবলির অনেক অনেক শুভেচ্ছা।

 

ভাগ্যলিপি খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.