বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami Date: জন্মাষ্টমীতে করুন নারকেলের এই উপায়, যা আপনার জীবনকে বদলে দেবে

Janmashtami Date: জন্মাষ্টমীতে করুন নারকেলের এই উপায়, যা আপনার জীবনকে বদলে দেবে

জন্মাষ্টমীতে ফেরাতে পারেন ভাগ্য।

Janmashtami: কৃষ্ণ জন্মাষ্টমী ভাদ্র মাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎসব। এটা বিশ্বাস করা হয় যে ৫০০০ বছরেরও বেশি আগে, দেবকী এবং বাসুদেব মধ্যরাতে মথুরার কারাগারে একটি দিব্য সন্তানের জন্ম দিয়েছিলেন। সেই দিব্য সন্তান আর কেউ ছিলেন না ছিলেন বিষ্ণু অবতার ভগবান কৃষ্ণ।

শাস্ত্রে বলা হয়েছে রাধার পূজা না করলে কৃষ্ণ পুজো গ্রহণ করেন না। এই উপলক্ষ্যে এমন কিছু উপায় বলছি যার মাধ্যমে আপনার বাড়ি সমৃদ্ধি এবং সুখে ভরে উঠতে পারে।

আয় বাড়ছে না

যদি আপনার সমস্ত চেষ্টার পরেও আপনার উপার্জন বাড়ে না বা চাকরিতে পদোন্নতি না হয়, তবে জন্মাষ্টমীতে ৭ জন মেয়েকে বাড়িতে নিমন্ত্রণ করুন এবং তাদের ক্ষীর বা সাদা মিষ্টি খাওয়ান। এরপর টানা পাঁচ শুক্রবার সাতটি মেয়েকে ক্ষীর বা সাদা মিষ্টি বিতরণ করুন।

নারকেল এবং বাদাম প্রতিকার

জন্মাষ্টমী থেকে শুরু করে টানা ২৭ দিন কৃষ্ণ মন্দিরে নারকেল এবং বাদাম নিবেদনের মাধ্যমে সমস্ত মনস্কামনা পূরণ করা যেতে পারে।

চন্দন এবং জাফরান প্রতিকার

সুখ ও সমৃদ্ধি পেতে জন্মাষ্টমীতে হলুদ চন্দন বা জাফরানের সঙ্গে গোলাপজল মিশিয়ে কপালে টিকা বা বিন্দি লাগান। এটি প্রতিদিন করুন। এই প্রতিকারে মন শান্তি পাবে এবং জীবনে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা থাকবে। লক্ষ্মীর আশীর্বাদ পেতে জন্মাষ্টমীতে কিছু কলা গাছ লাগান। এরপর নিয়মিত তাদের দেখাশোনা করুন। গাছ যখন ফল দিতে শুরু করে, তখন তা দান করুন, নিজে খাবেন না।

সম্পদ বাড়ানোর উপায়

জন্মাষ্টমীতে, ভগবান শ্রীকৃষ্ণকে একটি পান অর্পণ করুন এবং তারপরে, এই পাতায় কুমকুম বা সিঁদুর দিয়ে শ্রী লিখে রাখুন। এই প্রতিকারে অর্থ বৃদ্ধি হতে পারে। ভগবান শ্রীকৃষ্ণকে সাদা মিষ্টি বা ক্ষীর নিবেদন করুন। এতে তুলসী পাতা দিতে ভুলবেন না। এতে ভগবান শ্রীকৃষ্ণ খুব তাড়াতাড়ি সন্তুষ্ট হন।

জন্মাষ্টমীতে, দক্ষিণাবর্তি শঙ্খে জল ভরে ভগবান কৃষ্ণকে অভিষেক করুন। এই প্রতিকারে মা লক্ষ্মীও প্রসন্ন হন। এই প্রতিকার করলে তার সব ইচ্ছা পূরণ হয়।

কৃষ্ণ মন্দিরে যান এবং তুলসীর মালা থেকে নীচে লেখা ১১ মালা মন্ত্র জপ করুন। এই প্রতিকারের মাধ্যমে আপনার সমস্ত সমস্যার সমাধান হতে পারে।

ক্লীম কৃষ্ণায় বাসুদেবায় হরিঃ পরমাত্মনে প্রাণনাথ ক্লেষণায় গোবিন্দায় নমো নমঃ।

 

এইভাবে দেবী লক্ষ্মী এবং কৃষ্ণ উভয়কেই প্রসন্ন করুন

ভগবান কৃষ্ণকে পীতাম্বরও বলা হয়, যার অর্থ হল হলুদ বস্ত্র পরিধানকারী। জন্মাষ্টমীতে হলুদ বস্ত্র, হলুদ ফল এবং হলুদ শস্য দান করলে ভগবান শ্রীকৃষ্ণ এবং মা লক্ষ্মী উভয়েই প্রসন্ন হন। জন্মাষ্টমীর রাত ১২টায় যদি ভগবান শ্রীকৃষ্ণকে জাফরান মিশ্রিত দুধে অভিষেক করা হয় তবে জীবনে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জন্মাষ্টমীর সন্ধ্যায়, তুলসীর উদ্দেশ্যে গরুর ঘির একটি প্রদীপ জ্বালান এবং ওম বাসুদেবায় নমঃ মন্ত্রটি পাঠ করার সময় তুলসীর ১১বার পরিক্রমা করুন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

মমতার উস্কানিতেই একাধিক রামনবমী মিছিলে 'হামলা', গুরুতর অভিযোগ শুভেন্দুর 'গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকরের ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’ জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড আবিরকে সরিয়ে এবার সারেগামাপার সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ? মূল্যবৃদ্ধির হ্যাটট্রিক, আজ কলকাতার সোনার দোকানগুলিতে হিমালয়ের উচ্চায় গয়নার রেট এ বাবা! খাওয়ার টেবিলে গোটা বলিউড, লুকিয়ে নাক খুঁটছেন রবিনা, ধরা পড়লেন ক্যামরায়

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.