বাংলা নিউজ > ভাগ্যলিপি > অর্থকষ্টে ভুগছেন? বৃহস্পতিবার করুন এই উপায়গুলি, খুলে যাবে উন্নতির পথ

অর্থকষ্টে ভুগছেন? বৃহস্পতিবার করুন এই উপায়গুলি, খুলে যাবে উন্নতির পথ

বৃহস্পতি দেবের কৃপায় ব্যক্তির সমস্ত কাজ সহজ হয়ে যায়। 

Guruvar Vrat Ke Fayde: বৃহস্পতিকে যেমন সবচেয়ে বড় গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, তেমনি একে দেবতাদের গুরুও বলা হয়।বৃহস্পতিবার ভগবান বিষ্ণুরও পূজা করা হয়। বিশ্বাস করা হয় যে এই দিনে ভগবান বিষ্ণুর পূজা এবং উপবাস করলে ভগবান বিষ্ণু শীঘ্রই প্রসন্ন হন।

বৃহস্পতি দেবের কৃপায় ব্যক্তির সমস্ত কাজ সহজ হয়ে যায়।বৃহস্পতিবার বৃহস্পতি দেবের পূজা করলে বিবাহের পথে বাধা দূর হয়। সেই সঙ্গে বৃহস্পতির কৃপায় উচ্চশিক্ষা ও অঢেল সম্পদ লাভের যোগও তৈরি হতে থাকে। আপনি যদি সুখী পারিবারিক জীবন, চাকরি, সম্পদ এবং উচ্চশিক্ষা চান, তবে আপনাকে অবশ্যই ভগবান বৃহস্পতির পূজা করতে হবে।

  • এই দিনে বেশি করে হলুদ রঙের জিনিস ব্যবহার করা উচিত। সকালে স্নানের পর হলুদ কাপড় পরুন। এ ছাড়া উপবাস রাখলে হলুদ ফল খান।
  • বৃহস্পতিবার ব্রাহ্ম মুহুর্তে স্নান করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে এই দিনে স্নানের পরে 'ওম বৃহস্পতে নমঃ' জপ করলে ধন-সম্পদে উন্নতি হয়।
  • বৃহস্পতিবার ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর পূজা করা উচিত। ভগবান বিষ্ণু এবং মা লক্ষ্মী সম্পদ এবং জাঁকজমকের প্রতীক। এছাড়াও এই দিনে বৃহস্পতিবারের ব্রতকথা পড়ুন। এর ফলে বিবাহিত জীবন সুখের হয় এবং ঘরে সুখ-সমৃদ্ধি বজায় থাকে।
  • বৃহস্পতিবার আটায় ছোলার ডাল, গুড় ও হলুদ দিয়ে গরুকে খাওয়ান। এছাড়া স্নানের সময় জলে এক চিমটি হলুদ মেশান। এছাড়াও, এই দিনে গরিবদের সামর্থ্য অনুযায়ী ছোলা ডাল, কলা, হলুদ কাপড় ইত্যাদি দান করুন।
  • বৃহস্পতিবার ধার দেওয়া বা নেওয়া উচিত নয়। কথিত আছে যে এটি করলে ব্যক্তির কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহের অবস্থান নষ্ট হতে পারে, যার কারণে আর্থিক সংকটে পড়তে হতে পারেন।
  • বৃহস্পতি গ্রহকে শক্তিশালী করতে, প্রতি বৃহস্পতিবার পূজার পরে আপনার কব্জি বা ঘাড়ে হলুদের একটি ছোট টিকা লাগান। এতে করে কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহ শক্তিশালী হবে। এর সাথে, ব্যক্তি প্রতিটি কাজের ক্ষেত্রে অর্থ এবং সুবিধা পান।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের পরনেই প্রকাশ পেল রাধিকার অনন্ত প্রেম বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে India tour of Sri Lanka: লঙ্কার বিরুদ্ধে সিরিজের দিনক্ষণ বদলে গেল,জানুন নয়া সূচি পা ছুঁয়ে আর্শীবাদ নিল অনন্ত, আম্বানি পুত্র আর বউমাকে উপহারে কী দিলেন মোদী? 'ইন্ডিয়া জোটের এত খুশির কি আছে? বাংলায় তো…' ভোটের ফল নিয়ে লিখলেন অমিত মালব্য 5 ওভার শেষে New Zealand Women-র স্কোর 29/0

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.