বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami : আগামীকাল জন্মাষ্টমীর দিন দুর্লভ সংযোগে করুন এই বিশেষ উপায় গুলি

Janmashtami : আগামীকাল জন্মাষ্টমীর দিন দুর্লভ সংযোগে করুন এই বিশেষ উপায় গুলি

২০২২ জন্মাষ্টমীতে রয়েছে দুর্লভ সংযোগ, করুন এই বিশেষ উপায় গুলি

Janmashtami : ভগবান শ্রীকৃষ্ণ সব কিছুতেই সূক্ষ্ম রূপে বিরাজমান। একইভাবে সমস্ত জীবও যোগেশ্বর কৃষ্ণের অংশ। এবার জন্মাষ্টমীতে যে বিশেষ বিরল যোগ তৈরি হচ্ছে, সেখানে এই সহজ কৌশলগুলি করে, কাঙ্ক্ষিত জিনিসটি সহজেই অর্জন করা যেতে পারে।

আপনি যদি কাউকে ভালোবাসেন, তাহলে জন্মাষ্টমীর দিন, শ্রী রাধা রানী এবং কৃষ্ণর মন্দিরে যান এবং তাদের উভয়কে খাঁটি মাখন এবং চিনি নিবেদন করুন। ভোগ নিবেদনের পর রাধা-কৃষ্ণের গলায় লাল গোলাপের মালা পরিয়ে ভালোবাসার মানুষের নাম নিতে হবে। এতে করে শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত ভালোবাসা পাবেন।

শ্রী বাল গোপালকে আস্ত কালো মরিচ এবং তুলসী পাতাযুক্ত সাবুদানা খীর নিবেদন করে এবং শঙ্খতে মিছরির জল ভরে কৃষ্ণকে অভিষেক করলে, গোপাল শীঘ্রই  অর্থের সমস্যা দূর করবে।

সূর্যাস্তের সময়, তুলসীমাতার উপর চন্দনের ধূপ এবং গরুর খাঁটি ঘি জ্বালিয়ে ওম লক্ষ্মী নারায়ণায় নমস্তুতে মন্ত্র জপ করে তুলসী মাতার ১১ প্রদক্ষিণ করুন। এতে দাম্পত্য সমস্যা মিটবে।

জন্মাষ্টমীর দিন থেকে টানা ৮ দিন অর্থাৎ পূর্ণিমি পর্যন্ত চিনির শরবতে কালো তিল মিশিয়ে অশ্ব্থ্থ গাছে অর্পণ করুন, ঋণমুক্তি ঘটবে।

জন্মাষ্টমীর দিন সূর্যাস্তের সময় একটি অশ্ব্থ্থ গাছের পাতায় অষ্টগন্ধা কালি এবং একটি ডালিম গাছের ডাল দিয়ে "সর্ব শত্রুনাশয়" লিখে মাটিতে পুঁতে দিন। সমস্ত শত্রু বন্ধু হয়ে যাবে অথবা তারা ধ্বংস হয়ে যাবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

হতে পারে স্বপ্নপূরণ, আসতে পারে চাকরির সুযোগ! শ্রাবণে শিবকৃপায় লাকি বহু রাশি ‘সন্ত্রাসবাদীদের মতো ডেথ সেলে রাখা হচ্ছে’ মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ ইমরানের বিয়েতে 'জামাইবাবু' রণবীরের জুতো চুরি, লক্ষাধিক টাকা আদায় করেছিল আলিয়ার বোনেরা! কলকাতায় থেকেও ভাসুরের ২য় বিয়েতে গেলেন না ডোনা, কেন শুভ অনুষ্ঠান এড়ালেন মহারাজ? রোহিত বা কোহলি নয়, বাবরের পছন্দের ব্যাটার অন্য কেউ! নাম শুনে খুশি এবি যাত্রীদের চাদর, কম্বলের পরিচ্ছন্নতা নিশ্চিত করবে AI, বিরাট পদক্ষেপ রেলওয়ের 'সিভিল সার্ভিসে প্রতিবন্ধী সংরক্ষণ কেন!' বিস্ফোরক মন্তব্য আইএএস স্মিতার ফের বিপত্তি পাহাড়ে, যান চলাচল স্বাভাবিক হতে না হতেই ১০ নং জাতীয় সড়কে জোড়া ধস ৬০ ছুঁইছুঁই শ্রীরাধার ফিটনেসে মুগ্ধ শান্তনু! সারেগামাপায় ফাঁস ডায়েট চার্ট উত্তাল সমুদ্রে উলটে মাছ ধরার নৌকা, জলে ভেসে গেল ৫০ কুইন্টাল ইলিশ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.