বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami : আজ জন্মাষ্টমীর দুর্লভ সংযোগে করুন মরিচ ও কালো তিলের বিশেষ উপায়,দূর হবে অর্থকষ্ট

Janmashtami : আজ জন্মাষ্টমীর দুর্লভ সংযোগে করুন মরিচ ও কালো তিলের বিশেষ উপায়,দূর হবে অর্থকষ্ট

জন্মাষ্টমীর দুর্লভ সংযোগে করুন বিশেষ উপায়

Janmashtami : ভগবান শ্রীকৃষ্ণ সব কিছুতেই সূক্ষ্ম রূপে বিরাজমান। একইভাবে সমস্ত জীবও যোগেশ্বর কৃষ্ণের অংশ। এবার জন্মাষ্টমীতে যে বিশেষ বিরল যোগ তৈরি হচ্ছে, সেখানে এই সহজ কৌশলগুলি করে, কাঙ্ক্ষিত জিনিসটি সহজেই অর্জন করা যেতে পারে।

আপনি যদি কাউকে ভালোবাসেন, তাহলে জন্মাষ্টমীর দিন, শ্রী রাধা রানী এবং কৃষ্ণর মন্দিরে যান এবং তাদের উভয়কে খাঁটি মাখন এবং চিনি নিবেদন করুন। ভোগ নিবেদনের পর রাধা-কৃষ্ণের গলায় লাল গোলাপের মালা পরিয়ে ভালোবাসার মানুষের নাম নিতে হবে। এতে করে শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত ভালোবাসা পাবেন।

শ্রী বাল গোপালকে আস্ত কালো মরিচ এবং তুলসী পাতাযুক্ত সাবুদানা খীর নিবেদন করে এবং শঙ্খতে মিছরির জল ভরে কৃষ্ণকে অভিষেক করলে, গোপাল শীঘ্রই  অর্থের সমস্যা দূর করবে।

সূর্যাস্তের সময়, তুলসীমাতার উপর চন্দনের ধূপ এবং গরুর খাঁটি ঘি জ্বালিয়ে ওম লক্ষ্মী নারায়ণায় নমস্তুতে মন্ত্র জপ করে তুলসী মাতার ১১ প্রদক্ষিণ করুন। এতে দাম্পত্য সমস্যা মিটবে।

জন্মাষ্টমীর দিন থেকে টানা ৮ দিন অর্থাৎ পূর্ণিমি পর্যন্ত চিনির শরবতে কালো তিল মিশিয়ে অশ্ব্থ্থ গাছে অর্পণ করুন, ঋণমুক্তি ঘটবে।

জন্মাষ্টমীর দিন সূর্যাস্তের সময় একটি অশ্ব্থ্থ গাছের পাতায় অষ্টগন্ধা কালি এবং একটি ডালিম গাছের ডাল দিয়ে "সর্ব শত্রুনাশয়" লিখে মাটিতে পুঁতে দিন। সমস্ত শত্রু বন্ধু হয়ে যাবে অথবা তারা ধ্বংস হয়ে যাবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

স্বাভাবিকের ৭ ডিগ্রি ওপরে যাবে পারদ, দক্ষিণবঙ্গ জুড়ে তাপপ্রবাহের সতর্কতা আবাসে মেলেনি বাড়ি, শৌচালয়ে ঠাঁই বৃদ্ধার, ভোটের আবহে রাজনৈতিক তরজা পুরুলিয়ায় অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য বিপরীত রাজযোগে এই রাশিগুলির ভাগ্য খুলবে, পাবে আয়ের নতুন সুযোগ, সম্পর্ক হবে দৃঢ় বিজ্ঞানের ম্যাজিকেই রামমন্দিরে রামলালার কপালে 'তিলক' কাটল সূর্য! কীভাবে করা হল? গয়না বানাতে গেলে মাথায় পড়বে হাত, কলকাতায় আরও ঊর্ধ্বমুখী সোনা ফুল-মালাও নেই, উপহারও নয়, বাংলার সভায় জলও খাননি মোদী, কারণ জানলে চমকে যাবেন চিনে ২০ হাজার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘১২ ফেল’, কী বললেন উচ্ছ্বসিত বিক্রান্ত কোচবিহারের তৃণমূল কংগ্রেস প্রার্থীর দুটি বিয়ে!‌ মনোনয়ন বাতিলের দাবি করল বিজেপি 'আমার বাবা বিশ্বজিৎও তো…' কোন কথায় ফের একবার বাবার স্মৃতিতে ফিরলেন প্রসেনজিৎ

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.