বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami Puja Samagri ; আগামীকাল জন্মাষ্টমীর দিন করুন নিশ্চিত এই সাত উপায়, পাবেন মা লক্ষ্মীর বিশেষ কৃপা

Janmashtami Puja Samagri ; আগামীকাল জন্মাষ্টমীর দিন করুন নিশ্চিত এই সাত উপায়, পাবেন মা লক্ষ্মীর বিশেষ কৃপা

লাড্ডু গোপাল

Janmashtami Puja Samagri: সনাতন ধর্মে এমন কিছু কৌশল বলা হয়েছে, যেগুলি জন্মাষ্টমীর দিন করলে শুধুমাত্র সমস্ত সমস্যাই দূর হয় না, মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদও প্রাপ্ত হয়।

সাদা মিষ্টি বা ক্ষীরে তুলসী পাতা দিয়ে জন্মাষ্টমীতে ভগবান শ্রীকৃষ্ণকে ভোগ নিবেদন করুন। এর মাধ্যমে আপনার সমস্ত আর্থিক সমস্যা শীঘ্রই সমাধান হয়ে যাবে।

জন্মাষ্টমীর দিন দক্ষিণাবর্তি শঙ্খ জলে ভগবান শ্রীকৃষ্ণের জলাভিষেক করুন। এর ফলে অক্ষয় সম্পদ পাওয়া যায়।

 ভগবান কৃষ্ণ বা বিষ্ণুর মন্দিরে যান এবং তুলসীর মালা দিয়ে নিম্নলিখিত মন্ত্রের ১১বার জপ করুন। জপের পর হলুদ বস্ত্র ও তুলসী পাতা ভগবানকে অর্পণ করুন।

ক্লীম কৃষ্ণায় বাসুদেবায় হরিঃ পরমাত্মনে প্রাণথা ক্লেশানশায় গোবিন্দায় নমো নমঃ।

জন্মাষ্টমীর দিন শ্মশানের কুয়া থেকে জল এনে একটি অশ্ব্থ্থ গাছে অর্পণ করুন। জন্মাষ্টমী থেকে শুরু করে টানা ছয় শনিবার এই প্রতিকার করুন। এর দ্বারা অনেক বড় ঋণও শীঘ্র পরিশোধ হবে।

জন্মাষ্টমীর দিন থেকে শুরু করে টানা সাতাশ দিন মন্দিরে নারকেল, বাদাম নিবেদন করুন। অসাধ্য কাজটিও নিশ্চিতভাবে সম্পন্ন হবে।

জন্মাষ্টমীর রাত ১২ টায় যদি ভগবান শ্রীকৃষ্ণকে জাফরান মিশ্রিত দুধে অভিষেক করা হয় তবে জীবনে কখনও অর্থের অভাব হয় না।

জন্মাষ্টমীতে ভগবান শ্রীকৃষ্ণের পুজো করার সময় তাঁর পায়ের কাছে কিছু টাকা রাখুন। পুজোর পর এই টাকাগুলি আপনার পার্সে রাখুন। পকেট কখনই খালি হবে না।

যারা পূজা ও উপবাস করেন তাদের দিনের বেলা খাবার গ্রহণ করা উচিত নয়। আর কৃষ্ণের জন্মের পরই উপবাস ভঙ্গ করুন। এই দিনে উপবাসকারী ভক্তদের কৃষ্ণ জন্মের পর স্নান করেই উপবাস ভাঙতে হবে। 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.