বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami Puja Vidhi: নিশ্চিত সাত এই উপায় যা দেবে আজ মা লক্ষ্মীর বিশেষ কৃপা

Janmashtami Puja Vidhi: নিশ্চিত সাত এই উপায় যা দেবে আজ মা লক্ষ্মীর বিশেষ কৃপা

জন্মাষ্টমীর উপায় যা দেবে আজ মা লক্ষ্মীর বিশেষ কৃপা

Janmashtami Puja Vidhi: সনাতন ধর্মে এমন কিছু কৌশল বলা হয়েছে, যেগুলি জন্মাষ্টমীর দিন করলে শুধুমাত্র সমস্ত সমস্যাই দূর হয় না, মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদও প্রাপ্ত হয়।

মা লক্ষ্মীর কৃপা পেতে চান? চান আপনার অর্থকষ্ট মিটুক? তাহলে আজকের দিনে কী কী করতে পারেন?

  • সাদা মিষ্টি বা ক্ষীরে তুলসী পাতা দিয়ে জন্মাষ্টমীতে ভগবান শ্রীকৃষ্ণকে ভোগ নিবেদন করুন। এর মাধ্যমে আপনার সমস্ত আর্থিক সমস্যা শীঘ্রই সমাধান হয়ে যাবে।
  • জন্মাষ্টমীর দিন দক্ষিণাবর্তি শঙ্খ জলে ভগবান শ্রীকৃষ্ণের জলাভিষেক করুন। এর ফলে অক্ষয় সম্পদ পাওয়া যায়।
  •  ভগবান কৃষ্ণ বা বিষ্ণুর মন্দিরে যান এবং তুলসীর মালা দিয়ে নিম্নলিখিত মন্ত্রের ১১বার জপ করুন। জপের পর হলুদ বস্ত্র ও তুলসী পাতা ভগবানকে অর্পণ করুন।
  • ক্লীম কৃষ্ণায় বাসুদেবায় হরিঃ পরমাত্মনে প্রাণথা ক্লেশানশায় গোবিন্দায় নমো নমঃ।
  • জন্মাষ্টমীর দিন শ্মশানের কুয়া থেকে জল এনে একটি অশ্ব্থ্থ গাছে অর্পণ করুন। জন্মাষ্টমী থেকে শুরু করে টানা ছয় শনিবার এই প্রতিকার করুন। এর দ্বারা অনেক বড় ঋণও শীঘ্র পরিশোধ হবে।
  • জন্মাষ্টমীর দিন থেকে শুরু করে টানা সাতাশ দিন মন্দিরে নারকেল, বাদাম নিবেদন করুন। অসাধ্য কাজটিও নিশ্চিতভাবে সম্পন্ন হবে।
  • জন্মাষ্টমীর রাত ১২ টায় যদি ভগবান শ্রীকৃষ্ণকে জাফরান মিশ্রিত দুধে অভিষেক করা হয় তবে জীবনে কখনও অর্থের অভাব হয় না।
  • জন্মাষ্টমীতে ভগবান শ্রীকৃষ্ণের পুজো করার সময় তাঁর পায়ের কাছে কিছু টাকা রাখুন। পুজোর পর এই টাকাগুলি আপনার পার্সে রাখুন। পকেট কখনই খালি হবে না।

যারা পূজা ও উপবাস করেন তাদের দিনের বেলা খাবার গ্রহণ করা উচিত নয়। আর কৃষ্ণের জন্মের পরই উপবাস ভঙ্গ করুন। এই দিনে উপবাসকারী ভক্তদের কৃষ্ণ জন্মের পর স্নান করেই উপবাস ভাঙতে হবে। 

 

ভাগ্যলিপি খবর

Latest News

বাকি আর ১ টি দল! মলদ্বীপ ছাড়ল ভারতীয় সেনার দ্বিতীয় ব্যাচ, জানিয়ে দিলেন মইজ্জু এবার থেকে কলকাতার মেট্রো স্টেশনে QR স্ক্যানেই হওয়া যাবে 'হালকা',চালু নয়া পরিষেবা ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কারা..?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.