বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami Puja : পরিবারের সুখ শান্তি ফেরাতে এবং অর্থ লাভের জন্য করুন আজকের এই বিশেষ উপায়

Janmashtami Puja : পরিবারের সুখ শান্তি ফেরাতে এবং অর্থ লাভের জন্য করুন আজকের এই বিশেষ উপায়

পরিবারের সুখ শান্তি ফেরাতে এবং অর্থ লাভের জন্য জন্মাষ্টমীতে করুন বিশেষ এই উপায়

Janmashtami Puja : এমনটা বিশ্বাস করা হয় যে জন্মাষ্টমীর রাত ১২ টায় নেওয়া কিছু বিশেষ ব্যবস্থা জীবনের ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। চলুন জেনে নিই তাদের সম্পর্কে।

 যে কোনও ইচ্ছা পূরণের জন্য চারটি রাতকে সেরা বলে মনে করা হয়। প্রথমটি কালরাত্রি, দ্বিতীয়টি অহোরাত্রি, তৃতীয়টি দারুণরাত্রি এবং চতুর্থটি মোহরাত্রি অর্থাৎ জন্মাষ্টমীর রাত। এই দিনে (জন্মাষ্টমী উপায়) গৃহীত ব্যবস্থা অবশ্যই সফল হয়।

জন্মাষ্টমীর রাত ১২টায় ভগবান শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল। জ্যোতিষশাস্ত্রে এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হয়। জন্মাষ্টমীর রাতে ১২ টায় ভগবান শ্রীকৃষ্ণকে জাফরান মিশ্রিত দুধ দিয়ে অভিষেক করুন। এটি আপনার জীবনে দীর্ঘস্থায়ী সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে।

অর্থ লাভের জন্য এই ব্যবস্থাগুলি করুন: জন্মাষ্টমীর দিন সকালে স্নান সেরে যেকোনো রাধা-কৃষ্ণ মন্দিরে গিয়ে শ্রীকৃষ্ণকে হলুদ ফুলের মালা অর্পণ করুন। এর কারণে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা তৈরি হয় এবং আর্থিক সমস্যা দূর হতে শুরু করে। এই দিনে মন্দিরে হলুদ বস্ত্র, হলুদ ফল, হলুদ শস্য এবং হলুদ মিষ্টি দান করলে জীবনে ধন-সম্পদ ও খ্যাতি বৃদ্ধি পায়।

পরিবারে শান্তির প্রতিকার: পরিবার ঝগড়া-বিবাদে অস্থির থাকলে জন্মাষ্টমীর সন্ধ্যায় বাড়ির তুলসী গাছের কাছে ঘি-এর প্রদীপ জ্বালান। এরপর 'ওম নমো ভগবতে বাসুদেবায়' জপ করে তুলসীকে ১১ বার প্রদক্ষিণ করুন। আপনার পরিবারে প্রেমের পরিবেশ থাকবে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.