বাংলা নিউজ > ভাগ্যলিপি > Gemstones: ভুলেও কখনো এই রত্নগুলো একসাথে পড়বেন না! জানুন জ্যোতিষ টিপস
কোন কোন রত্ন একসঙ্গে পরবেন না?

Gemstones: ভুলেও কখনো এই রত্নগুলো একসাথে পড়বেন না! জানুন জ্যোতিষ টিপস

  • ভুল করেও কখনো এই রত্নগুলো একসাথে পড়বেন না। তাহলে আপনার সমস্যা কমার জায়গায় আরো বাড়তে থাকবে। নানা রকম অপ্রীতিকর ঘটনার সম্মুখিন আপনি হবেন কিংবা কোন বড়োসড়ো দুর্ঘটনা থেকে আঘাতপ্রাপ্তির সম্ভাবনাও ঘটতে পারে। তাই এ ব্যাপারে যথেষ্ট সাবধানতা অবলম্বন করা উচিত। আসুন দেখে নেওয়া যাক, কী বলছে এব্যাপারে জ্যোতিষ শাস্ত্র।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে রত্ন ধারণ করে গ্রহদের অশুভ প্রভাব থেকে কিছুটা হলেও মুক্তি পাওয়া যায়। প্রত্যেকটা গ্রহর আলাদা আলাদা রত্ন থাকে। জাতকের কুণ্ডলী বিচার করে সেই রত্ন ধারণ করা যায়। কিছু এমন রত্ন আছে যাদের কখনো একসাথে হাতে ধারণ করা উচিত নয়। এই রত্নগুলো যদি একসাথে ধারণ করা হয়, তাহলে সমস্যা আরো বাড়বে। চলুন দেখে নেওয়া যাক কোন রত্নগুলো একসাথে পড়া উচিত নয়।

মতির সাথে হীরা পান্না গোমেদ নীলম ক্যাটস আই ধারণ করা উচিত নয়।

যদি কোন ব্যক্তি মতি ধারণ করে আছেন, তাহলে সেই ব্যক্তির হীরা পান্না গোমেদ ধারণ করা তার উচিত হবে না। শাস্ত্র অনুসারে চন্দ্রমার অশুভ-প্রভাব দূর করার জন্য মতি ধারণ করা হয়। মতির সাথে হীরা পান্না ধারণ করলে আরও বেশী মানসিক অশান্তি ডিপ্রেশনের মুখোমুখি হতে পারেন।

পান্নার সাথে পোখরাজ পলা এবং মতি পড়া উচিত নয়।কোন ব্যক্তি যদি পান্না ধারণ করে থাকেন তাহলে সেই ব্যক্তির পোখরাজ পলা মতি ধারণ করা উচিত নয়।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে পান্না হল বুধ গ্রহের রত্ন। বুধের অশুভ-প্রভাব কম করার জন্য অনেকেই পান্না ধারণ করে থাকেন। কিন্তু পান্নার সাথে যদি পোখরাজ পলা কিংবা মোতি ধারণ করা হয় তাহলে তার ধনহানি ঘটাতে পারে।

ক্যাটস আইয়ের সাথে মানিক্য পলা পোখরাজ এবং মতি পড়া উচিত নয়।

যদি কোন ব্যক্তি ক্যাটস আই ধারণ করে থাকেন, তাহলে ওই ব্যক্তির মানিক্য পলা পোখরাজ এবং মোতি ধারণ করা উচিত নয়, কারণ ক্যাটস আইয়ের সাথে মানিক্য পলা পোখরাজ এবং মোতি ধারণ করলে জীবনে নানা রকমের সংঘর্ষের মুখোমুখি হতে পারে জাতক-জাতিকা।

নিলমের সাথে কখনো মানিক্য পলা মতি এবং পোখরাজ ধারণ করা উচিত নয়।

নিলম হল শনি গ্রহের রত্ন। যদি কোন ব্যক্তি নিলম ধারণ করে থাকেন, তাহলে সেই ব্যক্তির মানিক্য মোতি এবং পোখরাজ ধারণ করা উচিত নয়, এরকম করলে বিপরীত প্রভাব পড়তে পারে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন