বাংলা নিউজ > ভাগ্যলিপি > দীপাবলীর রাতে এমন স্বপ্ন দেখা দিলে হতে পারে ধন বর্ষা

দীপাবলীর রাতে এমন স্বপ্ন দেখা দিলে হতে পারে ধন বর্ষা

দীপাবলী ও অন্য যে কোনও সময় স্বপ্নে স্বস্তিকের চিহ্ন দেখা দেওয়া শুভ। এর ফলে পরিবারে সমৃদ্ধি বৃদ্ধি হয়।

এমন কিছু স্বপ্ন রয়েছে যা, দীপাবলীতে দেখা দেওয়া অত্যন্ত শুভ। এ ধরণের স্বপ্নের ফলে লক্ষ্মীর আশীর্বাদ লাভ সম্ভব।

দীপাবলীর দিন বিধি মেনে পুজো করলে ধন, বৈভব ও ঐশ্বর্য লাভ সম্ভব। ধন লাভের আগে ব্যক্তি একাধিক ইঙ্গিতও পায়। এমন কিছু স্বপ্ন রয়েছে যা, দীপাবলীতে দেখা দেওয়া অত্যন্ত শুভ। এ ধরণের স্বপ্নের ফলে লক্ষ্মীর আশীর্বাদ লাভ সম্ভব।

  • দীপাবলী ও অন্য যে কোনও সময় স্বপ্নে স্বস্তিকের চিহ্ন দেখা দেওয়া শুভ। এর ফলে পরিবারে সমৃদ্ধি বৃদ্ধি হয়। এমনকি এর ফলে পারস্পরিক ভালোবাসা ও সমন্বয়ও বাড়ে।
  • স্বপ্নে গম ও চালের ফসলের খেত দেখা দেওয়ার অর্থ, অন্ন ও অর্থাভাব থেকে মুক্তি। ভবিষ্যতে অর্থ লাভের দিকেও ইঙ্গিত করে এমন স্বপ্ন। আবার আটকে থাকা টাকা ফিরে পাওয়ার দিকেও ইশারা করে এই স্বপ্ন।
  • দীপাবলীর রাতে আপনার হাতে পদ্ম ফুল রয়েছে এমন স্বপ্ন দেখেন, তার অর্থ, শীঘ্র আর্থিক লাভ হবে। লক্ষ্মী পদ্মে বিরাজ করেন। তাই স্বপ্নে পদ্ম দেখা দেওয়ার অর্থ, লক্ষ্মীর কৃপা লাভ করতে চলেছেন আপনি। ব্যবসায়ী ও চাকরিজীবীরা এমন স্বপ্ন দেখলে, তা অত্যন্ত শুভ মনে করা হয়।
  • ধন্বন্তরীর স্বপ্ন দেখলেও তা শুভ ফল প্রদান করে। ধন্বন্তরী দেবতাদের বৈদ্য। ধন্বন্তরীকে স্বপ্নে দেখার অর্থ, সমস্ত ধরণের রোগ থেকে মুক্তি। আবার অমৃত কলশ নিয়ে ধন্বন্তরীকে স্বপ্নে দেখলে, তা আরও শুভ। এর ফলে ধন্বন্তরীর পাশাপাশি লক্ষ্মীরও আশীর্বাদ লাভ সম্ভব।
  • গোলাপ লক্ষ্মীর প্রিয়। তাই স্বপ্নে গোলাপ ফুল দেখা দেওয়ার অর্থ, শীঘ্র আপনার কোনও ইচ্ছা পূরণ হতে চলেছে।
  • গোরু ও বাছুরকে এক সঙ্গে দেখলে, সেই স্বপ্নও অত্যন্ত শুভ। স্বপ্নে গোরুকে দেখা সুখ-সমৃদ্ধি ও ধন বৃদ্ধির দিকে ইঙ্গিত দেয়। 
  • স্বপ্নে মন্দির ও দেবস্থান দেখা শুভ মনে করা হয়। স্বপ্নে মন্দির দেখা দেওয়ার অর্থ, আপনার কোনও বহু কাঙ্খিত কাজ শীঘ্র পুরো হতে চলেছে। স্বপ্নে মন্দির দেখা দেওয়া, দেব-দর্শনের সমান।

ভাগ্যলিপি খবর

Latest News

ছেলের সঙ্গে সাঁতারে ডুব প্রিয়াঙ্কার, 'রাহুল কোথায়?' প্রশ্ন নেটপাড়ার সর্বদলীয় মিটিং থেকে লাইভ টুইট করেছেন জয়রাম রমেশের, খোঁচা দিল বিজেপি 'এগুলো আমায় শেখাবে না, এসব গান আমার মুখস্থ', মঞ্চেই কাকে বকা দিলেন মমতা? গুরু পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ আয়োজন, কার পুজো করলেন কাঞ্চন-শ্রীময়ী? ‘‌বিপদের মুখে একতাই শক্তি’‌, বাংলাদেশ থেকে ফেরা নাগরিকদের সাহায্যের আশ্বাস মমতার ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.