বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dream Shastra: স্বপ্নে বিয়ে দেখলেন? এটি ভালো নাকি খারাপ? জেনে নিন স্বপ্নে বিয়ে দেখার অর্থ কী
স্বপ্ন ভবিষ্যতের ব্যপারে অনেক ইঙ্গিত দেয়। 

Dream Shastra: স্বপ্নে বিয়ে দেখলেন? এটি ভালো নাকি খারাপ? জেনে নিন স্বপ্নে বিয়ে দেখার অর্থ কী

  • Dream Shastra: স্বপ্নে নিজের বা অন্যের বিয়ে দেখছেন, এর মানে জানেন কি? স্বপ্ন ভবিষ্যতের ব্যপারে অনেক ইঙ্গিত দেয়। সেগুলি কোনটা শুভ কোনটা অশুভ। জেনে নিন স্বপ্নবিজ্ঞান কি বলছে এব্যপারে।

যদি কোনও ব্যক্তি স্বপ্নে বিবাহ বা বিবাহ সম্পর্কিত কোনও জিনিস দেখেন তবে এর শুভ এবং অশুভ অর্থ রয়েছে। আপনি যদি স্বপ্নে নিজেকে বা আপনার কোন বন্ধু বা আপনার কোন আত্মীয়কে বিয়ে করতে দেখেন তবে এই স্বপ্নটি শুভ বলে মনে করা হয় না। স্বপ্নে বিয়ে দেখা খুবই অশুভ, বিশেষ করে যখন আপনি স্বপ্নে আপনার নিজের পরিবারের সদস্যদের বিয়ে দেখেন তার মনে এটাই যে কিছু ঝামেলা আসতে চলেছে।

 আপনি যদি স্বপ্নে বর-কনে উভয়কে একসাথে ঘুরতে দেখেন, তাহলে জেনে রাখুন যে এটি একটি অত্যন্ত অশুভ , যার স্পষ্ট অর্থ হল আপনার নিকট ভবিষ্যতে কোনও বাধা রয়েছে। 

 স্বপ্নে গয়না দেখার অর্থ জানলে আপনি চমকে যাবেন : যদি আপনি স্বপ্নে সিঁদুর বা মঙ্গলসূত্র দেখেন বা বাগদান অনুষ্ঠানে আংটি বদলাতে দেখেন অথবা যদি স্বপ্নে বাগদান অনুষ্ঠানের রিংটি দৃশ্যমান হয় তবে এর স্পষ্ট অর্থ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আপনার নিকট ভবিষ্যতে কিছু শত্রু বাধা আসতে চলেছে। 

বিয়ের পোশাকে দেখা :  আপনি যদি স্বপ্নে বিয়ে দেখেন এবং বর-কনেকে কোনোভাবে বিয়ের পোশাক পরতে দেখেন, তাহলে তার মানে আপনার কাজে কোনো বাধা আসতে চলেছে। অর্থ সংক্রান্ত কিছু সমস্যা হতে চলেছে।

 বিয়েতে বরযাত্রীর শোভা যাত্রা আসছে এরম স্বপ্ন দেখলে জানবেন যে নিকটবর্তী সময়ে কোনও রোগ বা গুরুতর অসুস্থতা আপনাকে বা আপনার পরিবারের কোনও সদস্যকে অসুস্থ করতে চলেছে।

 আপনি যদি ঘুমের মধ্যে মন্দিরে যাওয়ার স্বপ্ন দেখেন, তাহলে বুঝুন খুব শীঘ্রই আপনার জীবনে সুখ আসতে চলেছে।

 স্বপ্নে যদি বিয়ের কনেকে কাঁদতে দেখা যায়, তবে তা অশুভ বলে মনে করা হয়। 

বিবাহের পোশাকে নিজেকে দেখা : যদি আপনি স্বপ্নে নিজেকে বিবাহের পোশাকে দেখেন  তবে তার পরবর্তী ইঙ্গিতগুলি পোশাকটি নোংরা না পরিষ্কার তার উপর নির্ভর করে। যদি আপনার স্বপ্নে আপনার পোশাক নোংরা থাকে তবে আপনার বিবাহিত জীবনে ঝামেলা বা উত্তেজনা আসতে পারে আর জামাকাপড় যদি পুরোপুরি চকচকে হয়, তবে বিবাহিত জীবনে সুখের লক্ষণ এটি। 

অন্যদিকে, আপনি যদি অবিবাহিত হন এবং এমন স্বপ্ন দেখেন, তাহলে পরিষ্কার পোশাক মানে আপনার বিয়ে ভালো হবে এবং নোংরা পোশাক মানে বিয়ের পর আপনার জীবন চাপে ভরে যাবে। 

আপনাকে আপনার প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দেয় স্বপ্নে বিয়ে দেখা : স্বপ্নে বিয়ে দেখলে আপনি জীবনে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তাও মনে করিয়ে দেয়। আপনি যদি কারও কাছে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে থাকেন এবং আপনি ভুলে গিয়ে থাকেন তবে সম্ভবত এই স্বপ্নটি আপনাকে সে সম্পর্কে একটি ইঙ্গিত দিতে চায় বা এটাও সম্ভব যে শীঘ্রই আপনি কার ও সাথে প্রতিশ্রুতিবদ্ধ হবেন।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

বন্ধ করুন