বাংলা নিউজ > ভাগ্যলিপি > পাঁচদিন পরেই মীনে প্রবেশ বুধের, চাকরিতে সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের

পাঁচদিন পরেই মীনে প্রবেশ বুধের, চাকরিতে সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের

আগামী ২৪ মার্চ রাশি পরিবর্তন করবেন বুধ।

বছর শেষ হওয়ার আগে চাকরিতে সতর্ক থাকতে হবে। যে সময়ের উপর অনেকাংশ নির্ভর করে, কত বাড়বে বেতন।

শুক্রবার অস্ত হয়েছেন বুধ। আগামী ২৪ মার্চ রাশি পরিবর্তন করবেন। প্রবেশ করবেন মীন রাশিতে। সেইসময় কয়েকটি রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব পড়বে। কয়েকটি রাশির জাতকদের উপর আবার অশুভ প্রভাব পড়বে বলে মত জ্যোতিষীদের। বুধের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকদের জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে, তা দেখে নিন -

বৃষ রাশি়

মানসিক শান্তি লাভের চেষ্টা করুন। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। চাকরি বদলের সম্ভাবনা আছে। হাত থেকে অর্থ বেরিয়ে যেতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। জীবনযাপন কষ্টকর হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। নাহলে সমস্যা হতে পারে। বাইরের কাউকে বিশ্বাস করবেন না।

কর্কট রাশি

আত্মবিশ্বাস কমে যাবে। অকারণে রেগে যাবেন না। চাকরিতে অচেনা কারও উপর ভরসা করবেন না। আত্মসংযমী থাকতে হবে। কাজের দায়িত্ব বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মনমালিন্য হতে পারে। লেনদেন এড়িয়ে চলুন। বিনিয়োগের জন্য এটা ভালো সময় নয়। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে।

মিথুন রাশি

আপনার জন্য বুধের রাশি পরিবর্তন অত্যন্ত মঙ্গলজনক হবে। ব্যবসার ক্ষেত্রে অর্থ লাভ হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক অবস্থার উন্নতি হবে। চাকরি, কেরিয়ারে সাফল্য মিলবে। পরিস্থিতির উন্নতি হবে।

তুলা রাশি

মন অশান্ত থাকবে। পরিবারে দায়িত্ব বাড়তে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে। লেনদেনের জন্য এটা তেমন শুভ সময় নয়। হাত থেকে অর্থ বেরিয়ে যেতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি

মেজাজে খিটখিটে থাকবে। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকতে হবে। কাজে দায়িত্ব বাড়তে পারে। মনে নৈরাশ্য থাকবে। অসন্তুষ্ট থাকতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে। কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। এই সময় ধৈর্য বজায় রাখতে হবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে বৃশ্চিক রাশির জাতকদের।

ভাগ্যলিপি খবর

Latest News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা

Latest IPL News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.