বাংলা নিউজ > ভাগ্যলিপি > একইদিনে রাশি পরিবর্তন রাহু ও কেতুর, ১৮ মাস কেমন কাটবে সব রাশির ব্যক্তিগত জীবন?
একইদিনে অবস্থান পরিবর্তন রাহু এবং কেতুর। (ছবিটি প্রতীকী)

একইদিনে রাশি পরিবর্তন রাহু ও কেতুর, ১৮ মাস কেমন কাটবে সব রাশির ব্যক্তিগত জীবন?

  • মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন - কোন রাশির জাতকদের ভাগ্যে কী আছে?

একইদিনে অবস্থান পরিবর্তন রাহু এবং কেতুর। বৃষ ছেড়ে মেষ রাশিতে থাকবেন রাহু। কেতু আবার বৃশ্চিক ছেড়ে তুলা রাশিতে অবস্থান করবেন। সেই দুই গ্রহের প্রভাবে আগামী ১৮ মাস আপনার ব্যক্তিগত জীবন কেমন কাটবে, তা দেখে নিন -

মেষ- নিজেকে আরও চিনতে পারবেন। পরিবাবের সদস্যদের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। তবে আপনার রূঢ় কথায় কাছের মানুষরা আঘাত পাবেন। তাই বাড়তি সতর্ক থাকতে হবে। যাঁরা সিঙ্গেল, তাঁরা নতুন কারও সঙ্গে দেখা করতে পারেন। সম্পর্ক গড়ে উঠতে পারে। যাঁরা বিবাহিত, তাঁদের একে অপরকে সময় দিতে হবে।

বৃষ- নিজের লুক ধরে রাখতে বৃষ রাশির জাতকদের টাকা খরচ করবেন। আপনার প্রতি আকর্ষিত হবেন বিপরীত লিঙ্গের মানুষ। আপনার সঙ্গে কথা শুরু করতে মুখিয়ে থাকবেন। বিবাহিতদের জীবনে বিশ্বাসের অভাব হতে পারে। ব্যক্তিগত জীবনে অখুশি থাকবেন। পেশাদারি কারণে সাময়িকভাবে আলাদা থাকতে পারেন। আইনি পথে এখনই না যাওয়া ভালো।

মিথুন - সমাজে আপনার ভাবমূর্তি ভালো হবে। কাউকে যদি ডেট করেন, তাহলে আপনার আকর্ষণ আরও বাড়বে। তাঁদের সঙ্গে সম্পর্ক আরও গাঢ় হবে। দাদা বা দিদি আপনার ভরসা হয়ে উঠবেন। যাঁরা সিঙ্গেল, তাঁরা নয়া সঙ্গী পেতে পারেন।

কর্কট- একাধিক নয়া লোকের সঙ্গে দেখা হবে। যাঁরা সিঙ্গেল আছেন, তাঁরা সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বিবাহিতদের পেশাদারি ক্ষেত্রে ভালো খবর পাওয়ার সম্ভাবনা আছে। তাই তাঁরা দীর্ঘকালীন লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে যাবেন। কম ভাবনাচিন্তা করুন। সেটাই হবে সাফল্যের চাবিকাঠি।

সিংহ- পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। বিদেশে থাকা পরিবারের কোনও সদস্যের কাছে যেতে পারেন। প্রেমিক বা প্রেমিকার কাছে নিজের মনের কথা প্রকাশ করতে পারবেন না। তার জেরে অযাচিত সমস্যা তৈরি হবে। বাবা এবং মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। গুরুত্ব সহকারে বাবার পরামর্শ বিচার করুন।

কন্যা - বন্ধুদের সঙ্গে কাছেপিঠে কোথাও ঘুরতে যেতে পারেন। মায়ের সঙ্গে মতপার্থক্য আরও স্পষ্ট হয়ে যাবে। পেশার কারণে কোথাও যেতে পারে। কয়েকদিন বাড়িতে থাকতে পারবেন না। চুপচাপ থাকবেন না। লোকজন আপনাকে ভুল বুঝতে পারে।

তুলা- যাঁরা সিঙ্গেল, তাঁদের বিয়ের জন্য অনেক প্রস্তাব আসবে। একজনকে বেছে নিতে গিয়ে প্রচুর ভাবনাচিন্তা করতে হবে। সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যক্তিগত জীবনে ছন্নছাড়া মনে হবে। সকলের থেকে ছিন্ন হয়ে গিয়েছেন বলে মনে হবে।

বৃশ্চিক - যাঁরা সম্পর্কে আছেন, তাঁরা আচমকা ছন্নছাড়া বোধ করতে পারেন। একে অপরের প্রতি আকর্ষণ হারিয়ে ফেলার আশঙ্কা আছেন। প্রিয়জনের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা চলুন তারপরই কোনও বড়সড় সিদ্ধান্ত নিন। যাঁরা সিঙ্গেল, তাঁরা প্রেমে পড়তে পারেন। কাউকে ভালো লেগে যেতে পারে বৃশ্চিক রাশির জাতকদের। কেউ আপনার ‘ক্রাশ’ হয়ে উঠতে পারেন।

ধনু- অতীতে যে ধনু রাশির জাতকদের পরিবার এবং সম্পর্ক সংক্রান্ত ঝামেলার মুখোমুখি হতে হয়েছে, তাঁরা কিছুটা স্বস্তি পেতে পারেন। যাঁরা ডেটিং করতে চান, তাঁদের জন্য এটা ভালো সময়। প্রেমিক বা প্রেমিকার প্রতি আকর্ষণ আরও বাড়বে। একে অপরকে আরও বেশি করে ভালোবাসবেন। দীর্ঘকালীন সম্পর্কে জড়িয়ে পড়তে চাইলে এটা সিঙ্গেলদের জন্য ভালো সময়। অন্যদের বিশ্বাস করতে হবে।

মকর- বাড়ি সাজানোর জন্য প্রচুর টাকা খরচ করতে পারেন। বন্ধু, ভাইবোন এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। তবে অফিসেই অনেকটা সময় কাটাবেন বা নয়া কোনও জিনিস খেলার চেষ্টা করবেন। তার ফলে মেলামেশার বেশি সময় পাবেন না। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

কুম্ভ- জীবনে স্বাধীনতা লাভ করবেন। তাই বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। কোথাও ঘুরতে যেতে পারেন কুম্ভ রাশির জাতকরা। ভাইবোনের সঙ্গে কথা বলার সময় বাড়তি সতর্ক থাকতে হবে। কারণ রূঢ় কথায় সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। দাদু এবং ঠাকুমার স্বাস্থ্যের অবনতি হওয়ার আশঙ্কা আছে। বিপরীত লিঙ্গের কেউ আপনার প্রতি আকর্ষিত হতে পারেন।

মীন- নয়া লোকজনের সঙ্গে দেখা করার সময় এটা। নিজের পরিচিতদের সঙ্গে ঘুরতে যান। মায়ের সঙ্গে সম্পর্কে চিড় ধরতে পারেন। যতদিন একে অপরের পাশে আছেন, ততদিন আপনাদের বিবাহিত জীবন সুখে কাটবে। পরিবারের বিভিন্ন সমস্যা থাকবে। যা আপনাকে বিব্রত করে তুলবে। তাই পরিবারের সঙ্গে সময় কাটান।

বন্ধ করুন