বাংলা নিউজ > ভাগ্যলিপি > বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড সত্যিই আপনাকে ভালোবাসেন? কান ধরে টানলেই পাবেন উত্তর!
সাধারণের চেয়ে ছোট আকারের কানের জাতকরা বিশ্বাসযোগ্য হন।
সাধারণের চেয়ে ছোট আকারের কানের জাতকরা বিশ্বাসযোগ্য হন।

বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড সত্যিই আপনাকে ভালোবাসেন? কান ধরে টানলেই পাবেন উত্তর!

শরীরের প্রতিটি অঙ্গ ব্যক্তি সম্পর্কে কিছু না কিছু জানিয়ে থাকে। তেমনই কান দেখেও ব্যক্তির সম্পর্কে জানা যায়।

সমুদ্রশাস্ত্র অনুযায়ী কোনও ব্যক্তির কানের গঠন দেখে তাঁর ব্যক্তিত্ব ও ব্যবহার সম্পর্কে জানা যেতে পারে। শরীরের প্রতিটি অঙ্গ ব্যক্তি সম্পর্কে কিছু না কিছু জানিয়ে থাকে। তেমনই কান দেখেও ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্ক জানা যায়। কানের আকার এবং গঠন দেখে কী বোঝা যায়, জেনে নিন এখানে—

মোটা কান- যে জাতকদের কান মোটা হয় তাঁরা অত্যন্ত অকুতোভয় হয়ে থাকেন। রাজনীতিতে নাম করেন এমন জাতকরা। বড় রাজনৈতিক পদে আসীন হন। তাঁদের ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করা যায় না। এই জাতকরা স্বার্থপর হন। পরিশ্রম করা এড়িয়ে যান।

ছোটো কান- সাধারণের চেয়ে ছোটো আকারের কান হলে, সেই জাতক অত্যন্ত বলশালী হন। সহজেই এঁদের ওপর বিশ্বাস করা যেতে পারে। শিল্পের ক্ষেত্রে রুচি থাকে এমন জাতকের। ব্যবসায় ভালো অর্থ উপার্জন করেন এই জাতকরা। ঘুরতে ভালোবাসেন।

লম্বা কান- পরিশ্রমী ও কর্মঠ হন লম্বা কানের জাতকরা। আবেগপ্রবণ স্বভাবের হন তাঁরা। পরিবারের সদস্যদের খুব ভালোবাসেন। জীবনে সুখ-সমৃদ্ধি বজায় থাকে। তীক্ষ্ণ মস্তিষ্কের হওয়ায় জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেন। সঠিক পদ্ধতিতে সমস্ত কাজ করতে অভ্যস্ত এই জাতকরা। জীবনসঙ্গীকে খুব ভালোবাসেন।

চওড়া কান- যে জাতকদের কান চওড়া, তাঁরা জীবনে আনন্দে থাকেন। তাঁদের ভাগ্যও খুব ভালো থাকে। কম চেষ্টার ফলে সাফল্য লাভ করেন তাঁরা। আর্থিক অভাবের খুব একটা মুখোমুখি হন না। ধর্মীয় স্বভাবের হন ও দান-পুণ্যের কাজে অধিক মনোনিবেশ করেন। সুবিধাবাদী হন চওড়া কানের জাতকরা। পরিকল্পনা অনুযায়ী কাজ করতে ভালোবাসেন। দূরদর্শী হন এমন জাতকরা।

বন্ধ করুন