বাংলা নিউজ > ভাগ্যলিপি > মেষে শুক্র উদয়ের ফলে শুভ-অশুভ প্রভাব ১২ রাশির জাতকদের ওপর, জানুন বিস্তারে
শুক্র উদয়ের ফলে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে।
শুক্র উদয়ের ফলে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে।

মেষে শুক্র উদয়ের ফলে শুভ-অশুভ প্রভাব ১২ রাশির জাতকদের ওপর, জানুন বিস্তারে

  • ১৮ এপ্রিল থেকে ৬১ দিন পর্যন্ত শুক্র উদয় থাকবে। শুক্র উদয়ের সঙ্গে সঙ্গেই শুভ কাজও শুরু হয়েছে।

১৮ এপ্রিলই মেষ রাশিতে উদয় হয়েছে সুখ-সুবিধার কারক গ্রহ শুক্র। ১৮ এপ্রিল থেকে ৬১ দিন পর্যন্ত শুক্র উদয় থাকবে। শুক্র উদয়ের সঙ্গে সঙ্গেই শুভ কাজও শুরু হয়েছে। তবে মেষে শুক্র উদয় সমস্ত রাশির ওপর শুভ-অশুভ প্রভাব ফেলবে। এখানে জানুন কোন রাশির ওপর কেমন প্রভাব থাকছে শুক্রের এই গোচরের—

মেষ- আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এ সময় অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে।

বৃষ- এই রাশির জাতকরা বাড়ি বা গাড়ি কিনতে পারেন। এ সময় মান-সম্মানে বৃদ্ধি হবে। আয়ের নতুন সুযোগ পাবেন। শুক্র বৃষ রাশির জাতকদের একাধিক শুভ পরিণাম দেবে।

মিথুন- এই রাশির জাতকদের প্রেম জীবনে উন্নতি হবে। আর্থিক পরিস্থিতি অতীতের তুলনায় উন্নত হবে। তবে এ সময় ব্যয় বাড়বে। ছাত্রদের জন্য সময় ভালো।

কর্কট- নতুন কাজ শুরুর জন্য এই রাশির জাতকদের সময় ভালো। এ সময় কোনও লগ্নির ফলে লাভ পেতে পারেন। চাকরিতে সুযোগ লাভ করবেন।

সিংহ- শুক্র উদয়ের ফলে সিংহ রাশির জাতকদের সমস্যা কমবে। এমনকি দীর্ঘ দিন ধরে চলতে থাকা সমস্যা থেকেও মুক্তি পাবেন। মা-বাবার স্বাস্থ্য ঠিক-ঠাক থাকবে।

কন্যা- কন্যা রাশির জাতকরা শত্রুদের নিজের আধিপত্য বিস্তার করবেন। আইনি মামলার রায় এই রাশির জাতকদের পক্ষে আসবে। এই সময়কালে টাকার লেনদেন করবেন না।

তুলা- তুলা জাতকদের জন্য সময় শুভ। চাকরি ও ব্যবসায় উন্নতি হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। মান-সম্মানে বৃদ্ধি হবে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা এই সময় ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না।

ধনু- এই রাশির জাতকরা শুক্রের উদয়ের ফলে রোগমুক্ত হবেন। যশ, মান-সম্মানে বৃদ্ধি হবে। দাম্পত্য জীবন ভালো থাকবে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে।

মকর- শুক্র উদয়ের কারণে মকর রাশির জাতকরা জরুরি কাজে সাফল্য লাভ করবেন। বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। এই রাশির কোনও কোনও জাতকদের জীবনে নতুন ব্যক্তির আগমন ঘটতে পারে।

কুম্ভ- চাকরি ও ব্যবসায় আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। মান-সম্মান বৃদ্ধি হবে। কোনও শুভ কাজে অংশগ্রহণ করতে পারেন। এ সময়ে সাবধানতা অবলম্বন করুন।

মীন- পারিবারিক জীবন আনন্দে কাটবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

বন্ধ করুন