বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ জুলাইয়ের মধ্যে এই সমস্ত রাশিগুলির ভাগ্যের তালা খুলবে! অর্থলাভ বা চাকরির সুযোগ
আগামী মাসের গোড়া থেকেই কোন কোন রাশির ভাগ্য সদয় হবে?

২ জুলাইয়ের মধ্যে এই সমস্ত রাশিগুলির ভাগ্যের তালা খুলবে! অর্থলাভ বা চাকরির সুযোগ

  • বুধ শনির বক্রী অবস্থা। সেই কারণেই ভাগ্য সদয় হবে কোন কোন রাশির? দেখে নেওয়া যাক।

জ্যোতিষশাস্ত্রে বুধ এবং শনির একটি গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। এই দুটি গ্রহের গতিবিধির পরিবর্তনগুলি সমস্ত১২টি রাশির উপর প্রভাব ফেলে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে এই দুই গ্রহের কারণে।

জুন মাসে,সূর্য,শুক্র এবং মঙ্গল সহ অনেক গ্রহের রাশি পরিবর্তন হতে পারে। এর সঙ্গে,গ্রহের রাজপুত্র বুধ গ্রহটি বিপরীতমুখী অবস্থায় রয়েছে। বুধকে সম্পদ,ঐশ্বর্য,বুদ্ধিমত্তা এবং ব্যবসা ইত্যাদির কারক বলে মনে করা হয়। বুধ ছাড়াও শনিদেবও তার নিজের রাশি কুম্ভ রাশিতে পশ্চাদগামী অবস্থায় সঞ্চার করছেন। যে কোনও গ্রহের পশ্চাৎমুখী পর্যায় মানে তার বিপরীত গতি। বুধ এবং শনির বিপরীতমুখী গতি অনেক রাশির চিহ্নের জীবনে সুখ আনতে পারে। নতুন কর্মজীবনের সুযোগ পাওয়া যেতে পারে। উভয় গ্রহের বিপরীত গতির কারণে কোন রাশিতে শুভ প্রভাব পড়বে জেনে নিন।

মেষ রাশি: বুধ ও শনির বিপরীতমুখী দশা মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। এই সময়ে নতুন বিনিয়োগ করা লাভজনক হবে। চাকরিপ্রার্থীরা নতুন সুযোগ পেতে পারেন

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য শনি ও বুধের অবস্থান শুভ হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা কোনো বিশেষ ব্যক্তির নির্দেশনা থেকে লাভবান হতে পারেন। আপনার বক্তব্যে ধৈর্য ধরুন।

মিথুন রাশি: শনি ও বুধের বিপরীত গতি মিথুন রাশির জাতকদের উপর অনুকূল প্রভাব ফেলবে। আপনি এই সময়ের মধ্যে অর্থ উপার্জন করতে পারেন। চাকরি পরিবর্তনের সঙ্গে পদোন্নতির সম্ভাবনা থাকবে। একটি নতুন গাড়ি বা বিল্ডিং কেনার প্রত্যাশা করুন। শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন।

ধনু রাশি: ধনু রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় সাফল্য আসবে। মাতা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। আটকে থাকা কাজ শেষ হতে পারে। শিক্ষা ও চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ আসবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত)

বন্ধ করুন