বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৫ জুন থেকে ১৬ জুলাই, কোন রাশির জাতকের ভাগ্য বদলাতে চলেছে এই সময়ে
সূর্যদেবের আশীর্বাদ পাবেন কারা?

১৫ জুন থেকে ১৬ জুলাই, কোন রাশির জাতকের ভাগ্য বদলাতে চলেছে এই সময়ে

  • ১৫ জুন, ২০২২ তারিখে সূর্য মিথুন রাশিতে গমন করবে এবং ১৬ জুলাই, ২০২২ পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। আসুন বিভিন্ন রাশির চিহ্নের উপর এই ট্রানজিটের প্রভাব দেখি।

১৫ জুন, ২০২২ তারিখে সূর্য মিথুন রাশিতে গমন করবে এবং ১৬ জুলাই, ২০২২ পর্যন্ত এই রাশিতে থাকবে, তারপরে এটি তার পরবর্তী ট্রানজিটের জন্য কর্কট রাশিতে চলে যাবে। আসুন বিভিন্ন রাশির চিহ্নের উপর এই ট্রানজিটের প্রভাব দেখি।

মেষ রাশি: যারা মিডিয়া এবং যোগাযোগ শিল্পে কাজ করেন তাদের সময় ভালো যাচ্ছে। কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হবে এমন সম্ভাবনা রয়েছে। আপনার জিনিসগুলি একত্রিত করা এবং এগিয়ে যাওয়া একটি ভাল ধারণা। যাই হোক না কেন আর্থিক সিদ্ধান্তের দীর্ঘমেয়াদী প্রভাব ইতিবাচক হবে. আপনি এবং আপনার ভাইবোনরা কিছু কাজ করতে সক্ষম হবেন, এবং আপনি একটি সুস্থ বন্ধন বজায় রাখতে সক্ষম হবেন।

বৃষ রাশি: আপনার পরিবারে ফাটল বা আপনার সঙ্গীর সাথে ঝগড়া অপ্রত্যাশিতভাবে শুরু হতে পারে, তাই সাবধানতার সাথে এগিয়ে যান। অর্থ লেনদেন করার এবং দীর্ঘস্থায়ী আর্থিক উদ্বেগগুলি সমাধান করার জন্য এটি একটি ভাল সময়। আপনার কঠোর কথায় লোকেদের অনুভূতির ক্ষতি না করার বিষয়ে সতর্ক থাকুন, কারণ এটি সম্পর্কের টানাপোড়েন হতে পারে।

মিথুন রাশি: আপনি আপনার লক্ষ্য অর্জনে অনুপ্রাণিত হবেন। কোন সুযোগ নেওয়া এড়িয়ে চলুন এবং সিদ্ধান্ত নেওয়ার আগে জিনিসগুলি পুঙ্খানুপুঙ্খভাবে চিন্তা করুন। আক্রমণাত্মক আচরণ আপনার রোমান্টিক বা বৈবাহিক সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যেকোনো মূল্যে ব্যক্তিগত এবং পেশাদার অংশীদারদের সাথে সরাসরি সংঘর্ষ এড়িয়ে চলুন এবং একটি আনন্দদায়ক এবং সম্মানজনক আচরণ বজায় রাখুন। একটি স্বাস্থ্যকর জীবনধারার নেতৃত্ব দিয়ে এবং শারীরিক ক্রিয়াকলাপে নিযুক্ত করে মানসিক চাপ হ্রাস করুন।

কর্কট রাশি: যখন আপনার ব্যক্তিগত জীবনের কথা আসে, তখন আপনি ঝুঁকিতে থাকেন। আপনার পরিবারের, বিশেষ করে আপনার সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। পেশাদার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করতে পারে, তাই সতর্ক থাকুন। পরিবার এবং বন্ধুদের সাথে বিদেশে ছুটি কাটানোর সুযোগ রয়েছে, তাই তাদের সুবিধা নিতে ভয় পাবেন না। এটি কোন তাড়াহুড়া বিনিয়োগ করার সময় নয়, তাই প্রথমে যথাযথ পরিশ্রম করুন।

সিংহ রাশি: আপনার কর্মজীবনে উন্নতি হবে এবং আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন। একটি ভাল সুযোগ রয়েছে যে আপনি বিভিন্ন উত্সব থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার কাজ সুসংগঠিত হবে এবং ফলস্বরূপ আপনি কর্তৃত্ব পাবেন। আপনার ব্যক্তিগত জীবনে, আপনাকে একটি নতুন সম্পর্ক শুরু করার জন্য প্রস্তুত থাকতে হবে। আপনি যদি এই সময়ে মানিয়ে নিতে পারেন তবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাবেন। নিজেকে খুব বেশি চাপে রাখবেন না এবং আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা রাশি: আপনি ভাল সামাজিক অবস্থানে পুরস্কৃত হবেন। আপনাকে বর্ধিত দায়িত্ব এবং কর্মক্ষেত্রে একটি নতুন ভূমিকার দায়িত্ব দেওয়া হতে পারে। নিজেকে উপস্থাপন করে এমন সমস্ত সম্ভাবনার সদ্ব্যবহার করুন। পরিবার এবং স্ত্রীর সাথে ব্যক্তিগত সম্পর্কের দিকে মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার বাবার সমর্থন পাবেন এবং আপনি তার পরামর্শ থেকে উপকৃত হবেন।

তুলা রাশি: আপনার পিতা আপনাকে সম্পূর্ণ সমর্থন করবেন। একই সময়ে, আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। আপনি আধ্যাত্মিক অধ্যয়নের প্রতি আকৃষ্ট হবেন এবং এটি সম্পর্কে আরও জানতে চাইবেন। যারা সরকারের হয়ে কাজ করেন তারা বদলি বা স্থানান্তর দ্বারা প্রভাবিত হতে পারেন। পিতামাতারা পারিবারিক বিষয়ে সহায়তা করবেন, তবে তুচ্ছ বিষয়ে আপনার ভাইবোনদের সাথে বিবাদে জড়ানো এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি: আপনার কাজ অনিশ্চিত হতে পারে। আপনার পেশাগত জীবনে প্রচুর পরিশ্রম করা উচিত এবং কোনো বিতর্কিত বিবৃতি দেওয়া এড়ানো উচিত। কারণ আপনার পেশাদার খ্যাতি যাচাই করা হবে, তাড়াহুড়ো করবেন না। যেকোন মূল্যে ব্যক্তিগত বা পারিবারিক উদ্বেগ নিয়ে লোকেদের সাথে যেকোনো ধরনের বিরোধ এড়িয়ে চলুন। আপনি মাঝে মাঝে বিষণ্নতা অনুভব করতে পারেন।

ধনু রাশি: আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা উন্নত হবে এবং আপনি আপনার জনসাধারণের ইমেজ সম্পর্কে আরও সচেতন হবেন। বিয়ে করার জন্য এটি একটি উপযুক্ত সময়। যারা বিবাহিত তাদের ব্যক্তিত্বের সংঘর্ষ হতে পারে। আপনার মাথা ঠান্ডা রাখুন এবং আক্রমণাত্মক হওয়া এড়িয়ে চলুন। পেশাগত বা ব্যবসায়িক জোট আপনাকে আপনার কর্মজীবনে অগ্রসর হতে সাহায্য করতে পারে, তবে পেশাদার আচরণ বজায় রাখার চেষ্টা করুন। যেকোনো নতুন সহযোগিতা ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: আপনি সক্রিয় হয়ে প্রতিযোগিতামূলক অগ্রগতি বজায় রাখবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের মন জয় করার জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি সময়মতো আপনার অ্যাসাইনমেন্ট শেষ করেন এবং তাদের সাথে তর্ক করা এড়িয়ে যান তবে আপনার প্রিয়জনরা এটির প্রশংসা করবে। আপনার বৃদ্ধ পিতামাতার দেখাশোনা করুন।

কুম্ভ রাশি: যোগাযোগের অভাবের কারণে, বিবাহিত দম্পতিদের সম্পর্কের ক্ষেত্রে অসুবিধা হতে পারে। আপনার পেশাদার সম্ভাবনার উপর আপনার মনোযোগ কেন্দ্রীভূত করার চেষ্টা করুন, কারণ কোনো অসাবধানতা আপনার কর্মজীবনে বাধা হতে পারে। আপনার বাচ্চাদের স্বাস্থ্যের ভাল যত্ন নিন এবং তাদের উন্নতির উপর ঘনিষ্ঠ নজর রাখুন। কর্মরত পেশাদাররা তাদের বর্তমান অবস্থান পরিবর্তন করার কথা বিবেচনা করতে পারেন।

মীন রাশি: এই সময়ে সুখের পিছনে না ছুটে নিজের কাজে মনোনিবেশ করুন। পারিবারিক দ্বন্দ্বের সম্ভাবনা সহ পারিবারিক জোট এবং সম্পর্কের জন্য এটি একটি কঠিন সময় হতে পারে। আপনার পেশাগত জীবনও অসমর্থিত হবে। একটি সুচিন্তিত কেরিয়ারের রূপান্তর কর্মরত নেটিভদের একটি উজ্জ্বল ভবিষ্যতের পথ প্রশস্ত করতে পারে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন