বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই মাসে কোন কোন রাশির সমস্যা বাড়াবে শনি, জেনে নিন
সেপ্টেম্বর মাসেও মকর রাশিতে বক্রি থাকবে শনি।
সেপ্টেম্বর মাসেও মকর রাশিতে বক্রি থাকবে শনি।

এই মাসে কোন কোন রাশির সমস্যা বাড়াবে শনি, জেনে নিন

  • শনির বক্রি দশার কারণে শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপে থাকা রাশির জাতকদের সমস্যা বৃদ্ধি পায়। 

সেপ্টেম্বর মাসেও মকর রাশিতে বক্রি থাকবে শনি। শনির বক্রি দশার কারণে শনির সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপে থাকা রাশির জাতকদের সমস্যা বৃদ্ধি পায়। চলতি মাসে কোন কোন রাশির জাতকদের সমস্যা বাড়াবে শনি, আবার কাদের স্বস্তি দেবে, জেনে নিন—

মিথুন- এই রাশির জাতকদের ওপর শনির আড়াইয়ের প্রকোপ চলছে। সেপ্টেম্বর মাসে শনি আপনার প্রতি সামান্য সন্তুষ্ট থাকতে পারে। আর্থিক সমস্যা দূর হতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের যত্ন নিন। বাদ-বিবাদ এড়িয়ে চলুন। ধন লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। চাকরি জীবীদের পদোন্নতি হতে পারে।

তুলা- এই রাশির জাতকদের ওপর শনির আড়াই চলছে। আয় বৃদ্ধি হবে, ধন আগমনের উৎস পাবেন। অযথা বিবাদে জড়াবেন না। ব্যয় বেশি হবে। তাই সাবধানে ব্যয় করুন। মাসের শেষের সপ্তাহে আয় কমবে। কারও সঙ্গে বাদ-বিবাদের কারণে জরিমানা দিতে হতে পারে। তাই সতর্ক থাকুন।

ধনু- এই রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি চলছে। এই মাস আপনাদের জন্য শুভ। ধন স্থানে স্বরাশির শনি অবস্থান করছে। এর ফলে ধন সঞ্চয় সম্ভব হবে। আর্থিক দিক দিয়ে মাস লাভজনক। ধন বৃদ্ধি হবে। ব্যবসায় বিশেষ সাফল্য লাভের যোগ রয়েছে। ধর্মীয় কাজে অর্থ ব্যয় করবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মকর- এই রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে। এই মাসে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং সতর্ক থাকুন। কোনও রোগ সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। আঘাত লাগতে পারে। পথে সাবধানে চলাফেরা করুন। শনির পরিস্থিতি সঠিক না-থাকায় ভুল স্থানে অর্থ লগ্নি করতে পারেন।

কুম্ভ- এই রাশির জাতকদের ওপর শনির সাড়ে সাতির প্রথম পর্যায় চলছে। আপনার দ্বিতীয় স্থানে শনির দৃষ্টি থাকায় কোনও নতুন সমস্যা দেখা দিতে পারে। আকস্মিক ব্যয় বাড়তে পারে। টাকার কারণে বিবাদ হতে পারে। সাবধানে ঋণ নেবেন। ক্ষতির আশঙ্কা রয়েছে।

বন্ধ করুন