বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেউ যৌনতার প্রতি আকর্ষিত হন, কেউ হাসিখুশি থাকেন-মুখের গঠন বলে দেবে আপনার স্বভাব
সমুদ্র শাস্ত্র অনুযায়ী ব্যক্তির মুখ থেকে তাঁর ব্যক্তিত্ব, চিন্তাভাবনা সম্পর্কে স্পষ্ট ধারণা অর্জন করা যায়।
সমুদ্র শাস্ত্র অনুযায়ী ব্যক্তির মুখ থেকে তাঁর ব্যক্তিত্ব, চিন্তাভাবনা সম্পর্কে স্পষ্ট ধারণা অর্জন করা যায়।

কেউ যৌনতার প্রতি আকর্ষিত হন, কেউ হাসিখুশি থাকেন-মুখের গঠন বলে দেবে আপনার স্বভাব

ভবিষ্যৎ জীবনের ইঙ্গিতও দেয় মুখের গঠন। মনে করা হয় ব্যক্তির স্বভাবের অনুরূপ তাঁর মুখ গঠন করে থাকেন ঈশ্বর।

মুখ দেখে ব্যক্তির মনের হালহকিকত জানা যায়। সমুদ্রশাস্ত্র অনুযায়ী, ব্যক্তির মুখ থেকে তাঁর ব্যক্তিত্ব, চিন্তাভাবনা সম্পর্কে স্পষ্ট ধারণা অর্জন করা যায়। এই শাস্ত্র অনুযায়ী, মুখের গঠন দেখে ব্যক্তি সম্পর্কে জানতে পারবেন আপনিও। তাঁর ভবিষ্যৎ জীবনের ইঙ্গিতও দেয় মুখের গঠন। মনে করা হয়, ব্যক্তির স্বভাবের অনুরূপ তাঁর মুখ গঠন করে থাকেন ঈশ্বর।

১. গোল মুখ

যে জাতকদের মুখ গোল, তাঁরা অত্যন্ত হাসিখুশি থাকতে ভালোবাসেন। জীবনের যে কোনও পরিস্থিতিতে ইতিবাচক মনোভব পোষণ করতে পারেন এই জাতকরা। রোমাঞ্চকর জীবন কাটাতে ভালোবাসেন গোল মুখের জাতকরা। খাঁটি ভালোবাসার খোঁজে থাকেন তাঁরা।

২. পাতলা মুখ

যে জাতকদের মুখ পাতলা, তাঁরা খিটখিটে মেজাজের হন। তাঁদের মানসিকতা নেতিবাচক চিন্তাভাবনায় পরিপূর্ণ। যে কোনও পরিস্থিতিতে চিন্তিত থাকেন এই জাতকরা। কারও সাহায্যে জীবনে সাফল্য অর্জন করেন এই জাতকরা। প্রেম সম্পর্কে খুব একটা বিশ্বাসী নন তাঁরা।

৩. লম্বা মুখ

অন্যদের থেকে পৃথক হন লম্বা মুখের জাতকরা। সফল ব্যক্তি হিসেবে জীবন কাটাতে চান এই জাতকরা। সমুদ্র শাস্ত্র মতে, এই জাতকরা খুব সহজে সাফল্য লাভ করেন। প্রেমের খোঁজেই জীবন কাটিয়ে দেন তাঁরা।

৪. চওড়া মুখ

যে জাতকদের মুখ চওড়া হয়, তাঁরা বড় মনের মানুষ হন। মিথ্যে বলতে পারেন না এমন জাতকরা। আবেগপ্রবণ হন এবং ছোটোখাটো কথায় কেঁদে ফেলেন। একাধিক প্রেম সম্পর্কে জড়িয়ে থাকেন এই জাতকরা। তবে ভালোবাসার ক্ষেত্রে প্রতারিত হন না এই জাতকরা।

৫. ডিম্বাকৃতি মুখ

এমন মুখের গঠন থাকলে সেই ব্যক্তি অত্যন্ত কামুক প্রবৃত্তির হন। নতুন নতুন বন্ধুত্ব গড়ে তুলতে ভালোবাসেন তাঁরা। আনন্দের সঙ্গে জীবন কাটাতে ভালোবাসেন এই জাতকরা। প্রেম সম্পর্কে প্রতারিত হন তাঁরা।

বন্ধ করুন