বাড়ি > ভাগ্যলিপি > কঠিন পরিস্থিতি মোকাবিলার শক্তি জোগায় উটের ছবি-মূর্তি, বলছে ফেঙ শুই
বাড়িতে উটের মূর্তি রাখলে আর্থিক পরিস্থিতির উন্নতি হয়।
বাড়িতে উটের মূর্তি রাখলে আর্থিক পরিস্থিতির উন্নতি হয়।

কঠিন পরিস্থিতি মোকাবিলার শক্তি জোগায় উটের ছবি-মূর্তি, বলছে ফেঙ শুই

  • ফেঙ শুই-তে মনে করা হয়,  উটের শো-পিস বা ছবি রাখলে তা কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে সাহায্য করে।

ফেঙ শুই-তে উটকে কঠিন পরিস্থিতিতে কাজ করার ও অক্লান্ত পরিশ্রমের প্রতীক মনে করা হয়। পাশাপাশি উট কুশল পথপ্রদর্শকও। তাই ফেঙ শুইতে মনে করা হয় যে,  উটের শো-পিস বা ছবি লাগালে তা কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে সাহায্য করে।

ব্যবসায়ে লাভের জন্য: উটের ছবি বা মূর্তি রাখলে তা ব্যবসায়ে লাভ এবং উৎপাদন ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক হয়। অন্য দিকে, ব্যবসায়িক বন্ধুদের সঙ্গে স্থায়ী ও দৃঢ় সম্পর্ক বজায় রাখতেও সাহায্য করে। আবার কর্মচারী ও সহযোগীদের দিয়ে যদি আপনি অক্লান্ত পরিশ্রম করাতে চান বা প্রত্যাশা করেন, তা হলে দোকান বা অফিসের সঠিক কোণে উট রাখা উচিত।

কেরিয়ারে সাফল্যর জন্য: শত প্রচেষ্টা ও কঠিন পরিশ্রম সত্ত্বেও যদি ক্রমাগত সাফল্যের মুখ না দেখেনে, তা হলে শিক্ষার্থী বা ব্যবসায়ীরা স্টাডি রুম বা অফিসে উটের মূর্তি রাখুন। তাতে আপনার লক্ষ্য স্থির রাখতে এবং দূরদৃষ্টি বৃদ্ধিতে সাহায্য করে। পাশাপাশি, কেরিয়ার সংক্রান্ত সমস্যা দূর করতেও তা সহায়ক।

আর্থিক সমস্যা দূর করার জন্য: বাড়িতে উটের মূর্তি রাখলে আর্থিক পরিস্থিতির উন্নতি হয়। বাড়িতে আর্থিক সমস্যা থাকলে জোড়া উট রাখলে দ্রুত ধনাগম হয়। ক্রমে আর্থিক পরিস্থিতির উন্নতি হয়।

কুশল পথপ্রদর্শক উট: জীবনে অনেক সময় দো-টানার মধ্যে পড়তে হয়। এই সব ক্ষেত্রে বাড়ি বা অফিসে লক্ষ্যের দিকে এগিয়ে যেতে থাকা উটের ছবি বা মূর্তি রাখা উচিত। এতে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বৃদ্ধি পায়, পাশাপাশি সহনশীলতা বৃদ্ধি পায়।

উত্তর-পশ্চিম দিকে অবস্থান: বাড়িতে পজিটিভ এনার্জির সঞ্চার ও প্রাণোজ্জ্বল পরিবেশের জন্য, একটি, দু’টি বা একসঙ্গে বেশ কয়েকটি উটের মূর্তি বৈঠকখানার উত্তর-পশ্চিম দিকে রাখুন। বাড়িতে উটের মূর্তি রাখলে পরিবারের সদস্যদের মন ঠান্ডা থাকে এবং মানসিক শান্তিলাভ হয়।

বন্ধ করুন