বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu And Feng Shui Tips; কিছুতেই ক্যারিয়ারের উন্নতি হচ্ছে না? এই প্রতিকারগুলি এখন থেকেই করুন
ফেং শুই ব্যাঙ। 

Vastu And Feng Shui Tips; কিছুতেই ক্যারিয়ারের উন্নতি হচ্ছে না? এই প্রতিকারগুলি এখন থেকেই করুন

  • Vastu And Fengshui: প্রতিটি মানুষ জীবনে উন্নতি এবং নতুন সুযোগ চান। মানুষ জীবনে সুখ এবং অর্থ পেতে কঠোর পরিশ্রম করেন। কিন্তু অনেক সময় তাদের পরিশ্রমের ফল পাওয়া যায় না।

সাফল্যের কাছাকাছি আসার পরেও ব্যর্থতা, নতুন সুযোগের অভাব বা অর্থের অভাবও বাস্তু ত্রুটির কারণে হতে পারে। এমন পরিস্থিতিতে মানুষ বাস্তু দোষের জন্য কিছু বিশেষ ব্যবস্থা নেওয়া উচিত। জেনে নিন চিনা শাস্ত্র ফেং শুইয়ের এই বিশেষ ব্যবস্থা সম্পর্কে।

  • ফেং শুই শাস্ত্রে তিন পায়ের ব্যাঙকে খুবই শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে তিন পায়ের ব্যাঙ মুখে কয়েন নিয়ে আসলে অর্থনৈতিক উন্নতি হয়। এ সময় একটি বিষয় খেয়াল রাখতে হবে ব্যাঙের মুখ যেন ঘরের ভিতরের দিকে থাকে বাইরের দিকে না। বলা হয়ে থাকে যে এটি করলে আপনার কাজ ধীরে ধীরে সম্পন্ন হতে থাকে।
  • ফেং শুইতে তিনটি চিনা মুদ্রা অর্থনৈতিক সমৃদ্ধির প্রতীক হিসেবে বিবেচিত হয়। কথিত আছে যে এই কয়েনগুলিকে একটি লাল দড়িতে বেঁধে আপনার বাড়ি বা দোকানের প্রধান ফটকে  রাখা শুভ। বলা হয়ে থাকে, এতে করে ধীরে ধীরে অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে থাকে।
  • উন্নতি পেতে এবং জীবনে সুখে পরিপূর্ণ হতে, ফেং শুই শাস্ত্রে অনেক প্রতিকারের কথা বলা হয়েছে। কথিত আছে যে ঘরে সোনালি রঙের লাফিং বুদ্ধ রাখা শুভ। ফেং শুই শাস্ত্র অনুসারে, এটি উত্তর-পূর্ব কোণে ৩০ ডিগ্রি উচ্চতায় স্থাপন করা উচিত।তবে লাফিং বুদ্ধকে ভুলেও বেডরুমে রাখা উচিত নয়। কথিত আছে, বাড়িতে লাফিং বুদ্ধ রাখলে কর্মজীবনে সমৃদ্ধি ও উন্নতি হয়।
  • ফেং শুই অনুসারে, বাড়ি বা অফিসে উত্তর দিকে কচ্ছপ রাখা শুভ বলে মনে করা হয়। মনে রাখবেন এর মুখ ভেতরের দিকে থাকা সবসময়ই শুভ। কথিত আছে এই কাজটি করলে চাকরি ও ব্যবসা সংক্রান্ত সমস্যার অবসান হয়। এর সঙ্গে শত্রুদের হাত থেকেও মুক্তি পাওয়া যায়।
  • ঝাড়ু সবসময় বাড়িতে বা অফিসে এমন জায়গায় রাখতে হবে, যেখানে অন্য কেউ দেখতে পায় না। অনেকে খাটের তলায় ঝাড়ু রাখেন। কিন্ত খাটের তলায় ঝাড়ু রাখলে সমৃদ্ধি কমে যায়। 

( আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। সেগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

 

 

বন্ধ করুন