বাংলা নিউজ > ভাগ্যলিপি > Vastu And Fengshui: চাকরিতে পদোন্নতি চান? তাহলে মেনে চলুন ফেংসুইয়ের এই পাঁচটি টিপস

Vastu And Fengshui: চাকরিতে পদোন্নতি চান? তাহলে মেনে চলুন ফেংসুইয়ের এই পাঁচটি টিপস

ফেং শুই টিপস জেনে নিন। 

Vastu And Fengshui: অনেক সময় গ্রহদের প্রভাবে মানুষের জীবন ওলট-পালট হয়ে যায়। সে রকম ক্ষেত্রে অনেক সময় ফেং শুইয়ের অনেক টিপস আমাদের জীবনকে আরও সহজ ভাবে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। এরকমই কিছু টিপস রয়েছে যেগুলো মেনে চললে বাড়িতে অর্থ এবং সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

প্রত্যেক ব্যক্তিই আরামদায়ক জীবনযাপন করতে চায়। তবে বহু বার পরিশ্রম করেও আশানুরূপ সাফল্য পাচ্ছেন না তিনি। চিনা বাস্তুশাস্ত্র ফেং শুইতে জীবনে উন্নতি এবং অর্থ লাভের জন্য কিছু বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। ভারতীয় বাস্তু শাস্ত্রের মতো, ফেং শুই ব্যবস্থাগুলিও মানুষের দ্বারা সুখ, সমৃদ্ধি এবং জীবনে অগ্রগতির জন্য গৃহীত হয়। অর্থ লাভ এবং বৃদ্ধির জন্য ফেং শুই টিপসগুলি দেখে নিন।

  • ফেং শুই অনুসারে বাড়িতে একজোড়া বিশেষ ধরনের পাখি রাখা উচিত। লাভবার্ড এবং ম্যান্ডারিন হাঁসের মতো। এই পাখিগুলোকে ভালোবাসার প্রতীক মনে করা হয়। ফেং শুই শাস্ত্র অনুসারে, এটি জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে।
  • ঘর থেকে নেতিবাচক শক্তি দূর করতে কালো কাছিম, লাল পাখি, সাদা বাঘ বা ড্রাগনের ছবি লাগাতে হবে। এটি করলে ঘরে সুখ শান্তি বজায় থাকে।
  • ফেং শুই অনুসারে, নদী, পুকুর বা ঝর্ণার ছবি সবসময় বাড়ির উত্তর দিকে রাখতে হবে। অন্য কোন দিকে প্রয়োগ করা হলে, এটি নেতিবাচক প্রভাব দেয়।
  • ফেং শুইতে মাছকে খুব শুভ বলে মনে করা হয়। এর শোপিস বাজারে সহজেই পাওয়া যায়। ফেং শুই অনুসারে, বাড়িতে একজোড়া মাছ ঝুলিয়ে রাখলে আর্থিক লাভের পাশাপাশি চাকরিতে পদোন্নতি পাওয়া যায় বলে বিশ্বাস করা হয়।
  • ফেং শুই শাস্ত্র অনুসারে, আপনার বাড়িতে বা অফিসে যদি একটি বড় হল থাকে, তবে সেখানে অবশ্যই একটি ধাতব মূর্তি বা শো-পিস রাখতে হবে। কথিত আছে যে এটি করলে ঘরে বা অফিসে ইতিবাচক শক্তি বৃদ্ধি পায়। চাকরিতে বাধা দূর হয়।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন