বাংলা নিউজ > ভাগ্যলিপি > চিনির এই উপায় করলে দূর হবে আর্থিক সমস্যা, মজবুত হবে গ্রহ

চিনির এই উপায় করলে দূর হবে আর্থিক সমস্যা, মজবুত হবে গ্রহ

সূর্যকে চিনি মেশানো জলের অর্ঘ্য দিলে, সমস্ত ধরনের গ্রহ দোষ থেকে মুক্তি পাওয়া যায়।

তবে জ্যোতিষ মতে, চিনির কিছু উপায় জীবনের সমস্যার সমাধান করা যায়। এর ফলে ঘর, পরিবার ও কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন।

দৈনন্দিন জীবনে রান্নার সামগ্রী হিসেবে আমরা চিনি ব্যবহার করে থাকি। তবে জ্যোতিষ মতে, চিনির কিছু উপায় জীবনের সমস্যার সমাধান করা যায়। এর ফলে ঘর, পরিবার ও কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন। চিনির কোন উপায় ভাগ্যোন্নতি ঘটাতে পারবেন জেনে নিন—

১. সূর্যকে চিনি মেশানো জলের অর্ঘ্য দিলে, সমস্ত ধরনের গ্রহ দোষ থেকে মুক্তি পাওয়া যায়। এর ফলে গ্রহ মজবুত হয়। 

২. ধন লাভে সমস্যা দেখা দিলে আটাতে চিনি মিশিয়ে রুটি বানিয়ে নিন। কাককে সেই রুটি খাওয়ান। এর ফলে ব্যবসায় সাফল্য লাভ করতে পারবেন। জীবনের নানান সমস্যার সমাধান সম্ভব হবে এর ফলে।

৩. ব্যবসায় সমস্যা দেখা দিলে প্রতিদিন তামার গ্লাসে চিনি ও জল মিশিয়ে পান করুন। সূর্যকেও চিনি মিশ্রিত জলের অর্ঘ্য দিন। নিয়মিত এই উপায় করলে কোষ্ঠিতে সূর্য মজবুত হবে।

৪. কোনও জরুরি কাজে বাইরে যাচ্ছেন এবং তাতে সাফল্য লাভ করতে চাইলে এক রাত আগে, একটি তামার পাত্রে চিনি ও জল মিশিয়ে রেখে দিন। বাড়ি থেকে বেরোনোর আগে সেই জল পান করুন। এর প্রভাবে সমস্ত কাজে সাফল্য লাভ করতে পারবেন। 

৫. শনির সাড়েসাতি বা আড়াইয়ের প্রভাবে ত্রস্ত থাকলে শুকনো নারকেল গ্রেট করে তাতে চিনি মিশিয়ে পিঁপড়েকে খাইয়ে দিন। এর ফলে কোষ্ঠিতে উপস্থিত সমস্ত শনি দোষ সমাপ্ত হয়ে যায়। 

বন্ধ করুন