বাংলা নিউজ > ভাগ্যলিপি > প্রিয় মানুষকে বিয়ে করতে বাধা? এই উপায়ে দূর হবে প্রেম বিবাহের পথের কাঁটা
প্রেম বিবাহে সাফল্য পেতে হলে, শুক্ল পক্ষের বৃহস্পতিবার বিষ্ণু ও লক্ষ্মীর পূজার্চনা করুন।
প্রেম বিবাহে সাফল্য পেতে হলে, শুক্ল পক্ষের বৃহস্পতিবার বিষ্ণু ও লক্ষ্মীর পূজার্চনা করুন।

প্রিয় মানুষকে বিয়ে করতে বাধা? এই উপায়ে দূর হবে প্রেম বিবাহের পথের কাঁটা

  • জ্যোতিষ মতে, প্রেম বিবাহে বাধা সৃষ্টি করতে পারে ৪টি গ্রহের অশুভ দশা।

অনেকের ক্ষেত্রেই প্রেম বিবাহে বাধা দেখা যায়। পরস্পরের মধ্যে ভালোবাসা, বোঝাপড়ার কোনও অভাব নেই, অথচ কোনও না-কোনও কারণে তাঁদের চার হাত এক হতে পারে। জ্যোতিষ মতে, প্রেম বিবাহে বাধা সৃষ্টি করতে পারে ৪টি গ্রহের অশুভ দশা। এই গ্রহকে শান্ত করতে পারলেই ভালোবাসার মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন সত্যি হতে পারে। 

প্রেম বিবাহে কখন বাধা উৎপন্ন হয়?

কোনও জাতকের জন্মছকের পঞ্চম ও সপ্তম স্থান দেখে প্রেম বিবাহের সাফল্য বা অসাফল্য সম্পর্কে জানা যায়। পঞ্চম স্থানে উপস্থিত গ্রহ নেতিবাচক হলে বা সেই স্থানের অধিপতি অশুভ পরিস্থিতিতে বিরাজ করলে প্রেম বিবাহে বাধা আসতে পারে। তবে সেই কক্ষের অধিপতি বা সেই কক্ষে উপস্থিত গ্রহ ইতিবাচক প্রভাব বিস্তার করলে প্রেম বিবাহে সাফল্য পেতে পারেন।

প্রেম বিবাহে বাধা দূর করার উপায়

১. বৃহস্পতিকে প্রসন্ন করুন

প্রেম বিবাহে সাফল্য পেতে হলে, শুক্ল পক্ষের বৃহস্পতিবার বিষ্ণু ও লক্ষ্মীর পূজার্চনা করুন। তাঁদের ছবির সামনে স্ফটিকের মালায় ওম লক্ষ্মী নারায়ণ নমঃ মন্ত্র জপ করুন। ৩ মাস লাগাতার এই উপায় করে যান।

২. এই রঙের পোশাক পরুন

বৃহস্পতি ও শুক্রকে বিবাহের সঙ্গে সম্পর্কযুক্ত গ্রহ মনে করা হয়। তাই প্রতি বৃহস্পতিবার হলুদ রঙ ও শুক্রবার সাদা রঙের পোশাক পরা শুভ। এর প্রভাবে প্রেম বিবাহের যোগ সৃষ্টি হয়।

৩. শুক্র যন্ত্র

প্রেম বিবাহে বাধা উৎপন্ন হলে শুক্র যন্ত্র স্থাপন করে তার পুজো করা উচিত। পাশাপাশি শুক্রের বীজ মন্ত্র জপ করুন। শুক্র গ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত বস্তু দান করুন। শুক্রবার উপবাস করলে ও ওপাল রত্ন ধারণ করলেও শুভ ফলাফল পেতে পারেন।

৪. সূর্য পুজো

প্রেম বিবাহ করার জন্য প্রতিদিন সকালে উঠে সূর্যকে জল অর্পণ করুন এবং গায়েত্রী মন্ত্র জপ করুন। এর ফলে প্রেম বিবাহের যোগ সৃষ্টি হবে।

বন্ধ করুন