বাংলা নিউজ > ভাগ্যলিপি > Thursday Donation Astrology: গুরু বৃহস্পতি আপনার উপর খুশি নন? কী দেখলে বুঝবেন? প্রতিকারই বা কী

Thursday Donation Astrology: গুরু বৃহস্পতি আপনার উপর খুশি নন? কী দেখলে বুঝবেন? প্রতিকারই বা কী

গুরু বৃহস্পতি কি আপনার উপর খুশি নন?

Thursday Donation Astrology: কীভাবে দানের মাধ্যমে করুন দুর্বল বৃহস্পতিকে মজবুত করবেন, জেনে নিন এখান থেকে।

আপনি যদি বৃহস্পতিবার পূজা পাঠ করতে না পারেন বা উপবাস রাখতে না পারেন তবে এই দিনে কিছু জিনিস দান করেও উপকার পেতে পারেন। আজ বৃহস্পতিবার ভগবান বিষ্ণু ও দেব গুরু বৃহস্পতির পূজার দিন। এই দিনে নিয়ম করে উভয়ের পুজো করে আপনি আপনার মনোবাঞ্ছা পূরণ করতে পারেন। ভগবান বিষ্ণু ও বৃহস্পতি দেবের কৃপায় বিবাহের বিলম্ব দূর হয়। যাঁরা কর্মে সাফল্য পান না, কাজের খ্যাতি পান না, তাঁদের উচিত বৃহস্পতিবার উপবাস করে ভগবান বিষ্ণুর পূজা করা।

 জেনে নিন বৃহস্পতিবার কী কী জিনিস দান করতে হবে, যা কিছু বিশেষ কাজকে সাফল্যের দিকে নিয়ে যায়।

বৃহস্পতিবারের দান

  •  বৃহস্পতিবার হলুদ দান করলে বিবাহে দেরি বা কোন বাধা দূর হয়।
  • আপনার জীবনে অনেক ধরনের সমস্যা আছে, আপনি যদি তা থেকে মুক্তি পেতে চান, তাহলে বৃহস্পতিবার কোনও বিষ্ণু মন্দিরে গিয়ে শ্রীহরির দর্শন করুন এবং জব দান করুন। তোমার কল্যাণ সেখানেই হবে।
  •  কোনও কাজ শুরু করলে তাতে বাধা আসে বা করা কাজ খারাপ হতে শুরু করলে বৃহস্পতিবার কোনও দরিদ্র ব্রাহ্মণকে হলুদ বস্ত্র দান করুন। আপনার কাজ হয়ে যাবে। কাজে সাফল্য পাবেন।
  • যদি আপনার চাকরিতে কোনও সমস্যা হয়, তবে আপনার উচিত বৃহস্পতিবার বিষ্ণু মন্দিরে গিয়ে শ্রীহরিকে ছোলা এবং কলা নিবেদন করা। তারপর তাদের দান করুন। আপনার সমস্যার সমাধান হতে পারে।
  • যদি আপনি ব্যথা বেদনায় অস্থির হয়ে থাকেন তবে বৃহস্পতিবার, স্নানের পরে, কোনও দরিদ্র ব্রাহ্মণকে ছোলার ডাল, হলুদ, লবণ, হলুদ কাপড়, কলা, হলুদ ফুল, পিতলের বাসন, সোনা ইত্যাদি দান করুন। আপনার উপকার হবে।
  • যদি কোনও কাজে ভাগ্যের সমর্থন না পান, আপনি যদি আপনার ভাগ্যকে শক্তিশালী করতে চান তবে বৃহস্পতিবার হলুদ রঙের শস্য যেমন ছোলার ডাল, হলুদ চাল ইত্যাদি দান করুন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? বংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা মিথুন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? লোকসভা ভোটের বিপর্যয় ভুলে উপনির্বাচনে মন বিজেপির, প্রার্থী বাছতে তৈরি তালিকা Litchi Effects: প্রাণ ভরে লিচু খাচ্ছেন! কিন্তু লিচু খাওয়ার ৫টি অপকারিতা জানেন।

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.