বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৬ জানুয়ারি পর্যন্ত আর্থিক সমস্যা থাকবে না এই রাশির জাতকদের, মিলবে সাফল্য
আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবেন মঙ্গল।
আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবেন মঙ্গল।

২৬ জানুয়ারি পর্যন্ত আর্থিক সমস্যা থাকবে না এই রাশির জাতকদের, মিলবে সাফল্য

  • এই সময় ওই রাশির জাতকরা জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবেন।

আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবেন মঙ্গল। জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহকে সাহস, শৌর্য, উৎসাহের মতো বিষয়ে কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বৃহস্পতির রাশি ধনুতে মঙ্গল অবস্থান করার সময় কয়েকটি রাশির জাতকরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। দেখে নিন, ২৬ জানুয়ারি পর্যন্ত কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে -

মেষ- মেষ রাশির অধিপতি হলেন মঙ্গল। ধনু রাশিতে মঙ্গলের গোচরের ফলে জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি ভালো ফল লাভ করবেন। এই সময় আপনি ভাগ্যের পুরো সহায়তা পাবেন। কেরিয়ারের দিক থেকে উন্নতি হবে। বিনিয়োগের জন্য সময় ভালো।

মিথুন- ২০২২ সালে মঙ্গলের প্রথম রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন মিথুন রাশির জাতকরা। ২৬ জানুয়ারি পর্যন্ত কেরিয়ারে উন্নতির যোগ তৈরি হবে। ভালো হবে কাজের অবস্থা। ব্যবসায়ীরা মুনাফা লাভ করবেন। বিবাহিত জীবন সুখকর হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা শুভ খবর পাবেন। ভালো ফল লাভ করবেন।

সিংহ- সিংহ রাশির জাতকদের সময় ভালো কাটবে। এই সময় জীবনের সব ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। আগের থেকে আর্থিক অবস্থা ভালো হয়ে যাবে। ব্যবসার ক্ষেত্রে কোনও বড় চুক্তি হতে পারে। এই সময় আপনি যে কাজেই হাত দেবেন, তা পূর্ণ হবে। 

মীন- মীন রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন শুভ থাকবে। যে জাতকরা চাকরি পরিবর্তনের চিন্তাভাবনা করছেন, তাঁদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন লাভজনক হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি মিলবেে। শত্রু এবং বিরোধীদের পরাজিত করবেন। মঙ্গলের গোচরের সময় ভাগ্যের পুরো সহায়তা পাবেন।

বন্ধ করুন