বাংলা নিউজ > ভাগ্যলিপি > মীনে গোচর বৃহস্পতির, বুধবার থেকে এই রাশির জাতকদের পরিবারে আসবে সুখ-শান্তি
আপাতত কুম্ভ রাশিতে আছেন বৃহস্পতি। মীনে গোচর করলে পরিবারে সুখ-শান্তি ফিরবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

মীনে গোচর বৃহস্পতির, বুধবার থেকে এই রাশির জাতকদের পরিবারে আসবে সুখ-শান্তি

  • বৃহস্পতি মীন রাশিতে প্রবেশের ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল লাভ করবেন।

আগামী বুধবার (১৩ এপ্রিল) মীন রাশিতে প্রবেশ করবেন বৃহস্পতি। আপাতত কুম্ভ রাশিতে আছেন তিনি। মীন রাশিতে প্রবেশের ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ- পৈতৃক সম্পত্তির ক্ষেত্রে লাভবান হতে পারেন। আপনার জন্য এই সময়টা অনুকূল থাকবে। পরিবারে সুখ-শান্তি আসবে। যাঁরা চাকরি করেন, তাঁদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের জন্য মুনাফার যোগ তৈরি হচ্ছে। জমি বা বাড়ি কেনার জন্য এটা অনুকূল সময়।

আরও পড়ুন: Annapurna Puja 2022: অন্নপূর্ণা পুজো করলে কাটে অন্নাভাব, অর্থকষ্ট! বাসন্তী পূজায় দেবী দুর্গার কৃপা পাবে এই ৪ রাশি

বৃষ- কর্মক্ষেত্রে ইতিবাচক ফল লাভ করবেন। নয়া চাকরির প্রস্তাব পেতে পারেন। যাঁরা চাকরি করেন, তাঁদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে। নয়া ব্যবসা শুরুর জন্য এই সময়টা অনুকূল। কাজের ধরণ ভালো হবে। অফিসে আপনি প্রশংসিত হবেন।

কর্কট- সার্বিকভাবে এই সময়টা কর্কট রাশির জাতকদের ভালো কাটবে। চাকরি এবং ব্যবসায় লাভবান হবেন। অকারণে কোথাও না যাওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক- বৃহস্পতির প্রভাবে আপনার আর্থিক অবস্থা ভালো হবে। ব্যবসার বহর বাড়বে। চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে। পরিবার সুখী থাকবে।

ধনু- বৃহস্পতির প্রভাবে ধনু রাশির জাতকদের জীবনে সুখ-সমৃদ্ধি বাড়বে। চাকরি এবং ব্যবসায় উন্নতির যোগ তৈরি হবে। কোনও জমি বা বাড়ি কিনতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

আরও পড়ুন: তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ, কয়েকদিন পর থেকেই আচমকা হাতে টাকা আসবে ৬ রাশির জাতকদের

কুম্ভ- এই সময়টা কুম্ভ রাশির জাতকদের জন্য ভালো কাটবে। আপনার ব্যক্তিত্ব খুব ভালোভাবে ফুটে উঠবে। যে কুম্ভ রাশির জাতকরা চাকরি করেন, তাঁদের বেতন বাড়বে। পরিবারের আনন্দ থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন।

মীন- এপ্রিল মাসে বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে মীন রাশির জাতকরা পরিশ্রমের ফল পাবেন। আমদানি বাড়বে। মীন রাশির জাতকদের ব্যক্তিত্ব খুব ভালোভাবে ফুটে উঠবে।

বন্ধ করুন