বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ganesh Chaturthi 2021: এই রাশির ওপর থাকে গণপতি বাপ্পার বিশেষ কৃপা, তাই নিয়ম মেনে করুন গণেশ পুজো
গণেশ বিশেষভাবে প্রসন্ন যে রাশির ওপর।
গণেশ বিশেষভাবে প্রসন্ন যে রাশির ওপর।

Ganesh Chaturthi 2021: এই রাশির ওপর থাকে গণপতি বাপ্পার বিশেষ কৃপা, তাই নিয়ম মেনে করুন গণেশ পুজো

  • ৩টি রাশির জাতকদের ওপর ভগবান গণেশ বিশেষভাবে প্রসন্ন থাকেন। 

প্রতি বছর ভাদ্র মাসে শুক্লপক্ষের চতুর্থীতে পালিত হয় গণেশ চতুর্থীর পবিত্র উৎসব। এই দিনটিকে গণেশ উৎসবের সূচনা হিসেবেও ধরা হয়। গোটা দেশজুড়ে মহা আড়ম্বরে পালিত হয় এই বিশেষ দিন। কথিত আছে, ভগবান গণপতিই প্রথম পূজিত দেবতা। গণপতির কৃপায় কারও কারও জীবন আনন্দে ভরে ওঠে। জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশি রয়েছে। তার মধ্যে ভগবান গণেশের কৃপা কিছু রাশির ওপর বিশেষভাবে বিরাজমান। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির উপর ভগবান গণেশ বিশেষ দয়ালু--

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্র মতে, মেষ রাশির উপর ভগবান গণেশের বিশেষ আশীর্বাদ রয়েছে। এই রাশির লোকেরা বুদ্ধিমান। এই রাশির জাতকরা সব বিষয়ে দক্ষ। ভগবান গণেশের কৃপায় মেষ রাশির লোকেরা তাদের কাজে সাফল্য পায়। মেষ রাশির জাতকদের তাই নিয়ম মেনে প্রতিদিন গণেশের পূজা করা উচিত।

মিথুন রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভগবান গণেশ মিথুনের প্রতিও সদয় থাকেন। এই রাশির জাতকরা খুব বুদ্ধিমান হয়ে থাকেন। মিথুন রাশির লোকেরা শিক্ষাক্ষেত্রে বিশেষ সাফল্য লাভ করেন। এদেরও প্রতিদিন ভগবান গণেশের পূজা করা উচিত। এরা যে কোনও প্রতিযোগিতায় ভগবান গণেশের আশীর্বাদে সহজে জয়লাভ করতে পারেন। মিথুন রাশির জাতকদের স্বভাব খুবই দয়ালু।

মকর রাশি

এই রাশির জাতরাও শিব-পুত্রের কৃপাধন্য। এরা পরিশ্রমী হয়। তবে খুব সহজে মানুষকে বিশ্বাস করে ফেলে। মন চঞ্চল হওয়ায় কাজে কখনও কখনও বাধা আসে। তবে, এরা শিক্ষাক্ষেত্রে নাম করে। এই রাশির জাতকদেরও প্রতিদিন ভগবান গণেশের ধ্যান করা উচিত।

বন্ধ করুন