বাংলা নিউজ > ভাগ্যলিপি > Gemini Horoscope 17 June Today: মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

Gemini Horoscope 17 June Today: মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

মিথুন রাশির আজকের রাশিফল

আজকের দিনটি মিথুন রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

অফিসে থাকাকালীন আপনার প্রেমের জীবনে আপনার কোনও গুরুতর সমস্যা হবে না; আপনি সমস্ত কাজ সরবরাহ করতে সফল হবেন। আপনার আর্থিক অবস্থা আজ দুর্দান্ত হবে। মেডিক্যাল নিয়েও কোনও বড় সমস্যা থাকবে না।

 

মিথুন রাশির আজকের রাশিফল

আপনার প্রেম জীবন আজ বিশৃঙ্খলা থেকে মুক্ত হবে। আপনার সঙ্গীর সাথে কাটানো প্রতিটি মিনিট উপভোগ করুন। স্নেহ ঝরিয়ে প্রেমিকাকে খুশি রাখুন। কিছু প্রেমের সম্পর্ক পিতামাতার সম্মতিতে বিবাহে পরিণত হবে। পুরনো সম্পর্ককে পুনরুজ্জীবিত করতে প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা করতে পারেন মহিলারা। তবে, বিবাহিত মিথুন রাশির জাতকদের এমন কিছু এড়ানো উচিত যা তাদের বৈবাহিক জীবনে আঘাত করতে পারে। দীর্ঘ-দূরত্বের সম্পর্কের জন্য আজ আরও কথোপকথন এবং ভিডিও কল করার প্রয়োজন হবে।

 

মিথুন রাশির আজকের রাশিফল

আপনি আপনার কাজে ভাল এবং আপনার উৎপাদনশীলতা আপনার ক্যারিয়ারে গুরুতর প্রভাব ফেলবে। যারা আইটি, স্বাস্থ্যসেবা, অ্যানিমেশন, কপি এডিটিং, মিডিয়া এবং অটোমোবাইলগুলিতে রয়েছেন তাদের ব্যস্ত সময়সূচী থাকবে। আজ নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত থাকুন। সৃজনশীল ব্যক্তিরা আজ তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। চাকরিপ্রার্থীরাও আজ সুখবর পাবেন। ব্যবসায়ীরা স্থানীয় কর্তৃপক্ষের সাথে ছোটখাটো সমস্যা বিকাশ করতে পারে যার তাত্ক্ষণিক নিষ্পত্তি প্রয়োজন। আজ যাদের পরীক্ষা আছে তারাও <

 

মিথুন রাশির আজকের রাশিফল

ছোটখাটো হেঁচকি সত্ত্বেও আপনি আপনার রুটিন জীবনে এগিয়ে যেতে পারেন। বিলাসিতায় বড় অঙ্কের অর্থ ব্যয় করবেন না তবে মিউচুয়াল ফান্ড এবং স্থায়ী আমানতে বিনিয়োগের জন্যও এটি একটি ভাল সময়। আপনি আজ বৈদ্যুতিন সরঞ্জাম বা আসবাবপত্র কিনতে পারেন। যদিও কিছু মিথুন রাশির জাতকরা সম্পত্তি কিনতে পেরে খুশি হবেন, রিয়েলটি ব্যবসা নিরাপদ বিকল্প নয়। কাউকে টাকা ঋণ দেবেন না কারণ এটি ফিরে পেতে আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

 

মিথুন রাশির আজকের রাশিফল

কোনও বড় চিকিৎসা সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে না। তবে গাড়ি চালানো বা সিঁড়ি দিয়ে ওঠানামার সময় সতর্ক থাকা ভালো। কিছু সিনিয়রদের জয়েন্টগুলি এবং পোঁদে ব্যথা হতে পারে। যাদের বুকে বা মাথায় সামান্য ব্যথা হয় তাদের অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে। শিশুদেরও আজ ভাইরাল জ্বর হতে পারে। যারা দীর্ঘ দূরত্বে ভ্রমণ করছেন তাদের একটি মেডিকেল বক্স প্রস্তুত রাখতে হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.