বাংলা নিউজ > ভাগ্যলিপি > Gemini Horoscope 28 May Today: মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

Gemini Horoscope 28 May Today: মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল

মিথুন রাশির আজকের রাশিফল

আজকের দিনটি মিথুন রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

একটি পরিপক্ক মনোভাব দিয়ে সম্পর্কের সমস্যাগুলি কাটিয়ে উঠুন। অফিসে উত্পাদনশীল হন এবং নিশ্চিত করুন যে আপনি সম্পদ নিষ্ঠার সাথে পরিচালনা করছেন। স্বাস্থ্যের দিক থেকেও আপনি ভালো।

 

মিথুন রাশির আজকের রাশিফল

সুখী সম্পর্কের জন্য ব্যক্তিগত অহংকার কেটে ফেলুন। প্রেমের সম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে আপনার মনোভাব অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার বক্তব্য সম্পর্কে সতর্ক থাকুন কারণ কিছু শব্দ প্রেমিক দ্বারা ভুল বোঝাবুঝি হবে। কিছু মহিলা প্রেমের জীবনে সমস্যা সমাধানের জন্য ভাইবোন সহ একজন বহিরাগতের সাহায্য নেবে। বিবাহিত স্থানীয়রা তাদের পরিবার বাড়ানোর কথা বিবেচনা করতে পারেন। অবিবাহিত মিথুন রাশির জাতকরা আজ বিশেষ কারও সাথে দেখা করবেন এবং আত্মবিশ্বাসের সাথে তাদের অনুভূতি প্রকাশ করতে পারবেন।

 

মিথুন রাশির আজকের রাশিফল

কোনও বড় পেশাদার সমস্যা দিনটিকে ঝামেলায় ফেলবে না। অফিস রাজনীতি সত্ত্বেও আপনি উত্পাদনশীল হবেন এবং পরিচালনার সুবইয়ে থাকতেও সফল হবেন। আইটি, স্বাস্থ্যসেবা, ইলেকট্রনিক্স, আতিথেয়তা এবং মিডিয়া পেশাদারদের আজ একটি টাইট শিডিউল থাকবে। আইনজীবী ও সরকারি কর্মচারীরা আজ গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করতেই পারেন। চাকরিপ্রার্থীরা নতুন চাকরির সন্ধান পেতে পারেন। যারা চাকরি পরিবর্তন করতে আগ্রহী তারা আজ কাগজটি নামিয়ে রাখতে পারেন। উদ্যোক্তারা নতুন উদ্যোগ শুরু করবেন যা ভবিষ্যতে ভাল আয় আনবে।

 

মিথুন রাশির আজকের রাশিফল

কোনও বড় আর্থিক সমস্যা রুটিনকে প্রভাবিত করবে না। সম্পদ বিভিন্ন উৎস থেকে আসবে তবে আপনার অগ্রাধিকার হওয়া উচিত বৃষ্টির দিনের জন্য সঞ্চয় করা। আপনার একটি সঠিক আর্থিক পরিকল্পনা রয়েছে তা নিশ্চিত করুন। সিনিয়ররা বাচ্চাদের মধ্যে সম্পদ ভাগ করে দেওয়ার বিষয়টিও বিবেচনা করতে পারেন। মহিলারা দিনের দ্বিতীয়ার্ধে গাড়ি কেনার সৌভাগ্যবান হতে পারেন। কাউকে টাকা ঋণ দেবেন না কারণ এটা ফেরত পাওয়া কঠিন হতে পারে।

 

মিথুন রাশির আজকের রাশিফল

যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তারা আজ ছোটখাটো জটিলতা বিকাশ করবেন। যখনই অস্বস্তি বোধ করছেন তখন আপনি একজন ডাক্তারের সাথে পরামর্শ করেছেন তা নিশ্চিত করুন। কিশোর-কিশোরীরা ত্বক সম্পর্কিত সংক্রমণ বিকাশ করতে পারে এবং শিশুরা দাঁতের ব্যথা সম্পর্কেও অভিযোগ করতে পারে। মহিলাদের আজ তাদের গলা সম্পর্কিত সমস্যা থাকবে তবে এটি এক বা দুই দিনের মধ্যে ঠিক হয়ে যাবে। যারা ভ্রমণ করছেন তাদের অবশ্যই সমস্ত প্রাথমিক ওষুধ একটি কিটে প্যাক করা থাকতে হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

'আচমকাই বিরাট ঝাঁকুনি…তারপরই…'ভয়াবহ অভিজ্ঞতা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রীর বাংলার ৪ বিধানসভা আসনের উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বিজেপির, আছে নাকি কোনও চমক? আবার ভারতে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, দ্বিপাক্ষিক বৈঠক মোদীর সঙ্গে মৃতদের পরিবার পিছু ১০ লাখ ক্ষতিপূরণ, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় ঘোষণা রেলের ত্রিশের কোঠা পেরানোর আগে দু-বার ডিভোর্স! গৌরব প্রথম, অনিন্দিতার ২য় স্বামী কে? সারা দেশে পালিত হচ্ছে কুরবানির ইদ, চলছে নামাজ, দেখুন ছবিতে দুর্ঘটনার জেরে বন্দে ভারত, পদাতিক, রাজধানী-সহ ২২ ট্রেনের রুট বদল! রইল তালিকা পাত্র অপছন্দ, সোনাক্ষি-জাহিরের বিয়েতে আসছে না শত্রুঘ্ন-পুনম? মুখ খুললেন ঘনিষ্ঠ IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.