বাংলা নিউজ > ভাগ্যলিপি > Gemini Horoscope Today: মিথুনের দৈনিক রাশিফল: চাকরিতে টলমল অবস্থা, প্রেমজীবনে আসবে একঘেষেমি
Gemini Horoscope Today: আজ মিথুন রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Gemini Horoscope Today: মিথুনের দৈনিক রাশিফল: চাকরিতে টলমল অবস্থা, প্রেমজীবনে আসবে একঘেষেমি

  • Gemini Horoscope Today: আজ (বুধবার, ২২ জুন) কেমন কাটবে মিথুন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: পেশাদারি ক্ষেত্রে একঘেয়েমিতে ভুগবেন। তার জেরে কাজের প্রতি মনোযোগ হারাবেন। কাজের মনোযোগের অভাব হবে। কেরিয়ারের গ্রাফ নিম্নমুখী হতে পারে। চাকরি বাঁচাতে চাইলে বাড়তি উদ্যমী হতে হবে। উদ্যমের অভাব হলে বিপদে পড়বেন।

প্রেম রাশিফল: প্রেমজীবনে একঘেয়েমি চলে আসবে। তার জেরে প্রেমজীবন ম্যাড়ম্যাড়ে হয়ে যাবে। প্রেমজীবনে বাড়তি উন্মাদনা আনতে জীবনসঙ্গীর সঙ্গে কোনও নয়া কাজ করতে হবে। তাতে আপনার প্রেমজীবন থেকে একঘেয়েমি কেটে যেতে পারে।

আর্থিক রাশিফল: বিভিন্ন সূত্র থেকে হাতে টাকা আসতে পারে। অতীতে যে বিনিয়োগ করেছিলেন, তা থেকে লাভবান হবেন। বাড়বে মুনাফা। বাড়তি অর্থ দিয়ে নয়া কোনও ব্যবসা শুরু করতে পারেন। তবে সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে ভালো কাটবে। খেলাধুলো করতে পারেন। তার জেরে স্বাস্থ্য ভালো থাকবে। যোগ করতে পারেন। তাহলে শারীরিক অবস্থার উন্নতি হবে মিথুন রাশির জাতকদের।

লাকি নম্বর: এক। 

লাকি কালার: মেরুন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন