বাংলা নিউজ > ভাগ্যলিপি > Gemini Horoscope Today: মিথুনের দৈনিক রাশিফল: কেরিয়ার জ্বলজ্বল করবে, প্রেমিক/প্রেমিকার সঙ্গে ঝগড়া নয়
Gemini Horoscope Today: আজ মিথুন রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Gemini Horoscope Today: মিথুনের দৈনিক রাশিফল: কেরিয়ার জ্বলজ্বল করবে, প্রেমিক/প্রেমিকার সঙ্গে ঝগড়া নয়

  • Gemini Horoscope Today: আজ (সোমবার, ২০ জুন) কেমন কাটবে মিথুন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন)

বাহ্যিক কোনও বিষয় আপনার জীবনকে প্রভাবিত করতে পারে। সেটা বাদ দিলে বাকি দিনটা ভালো কাটবে। আর্থিক দিক থেকে অবস্থা যে খুব ভালো থাকবে, তা নয়। তাই বিনিয়োগ এড়িয়ে গেলে ভালো করবেন। তবে আগের কোনও বিনিয়োগের থেকে মুনাফা লাভ করলে কিছুটা ঝুঁকি নিতে পারেন।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: আজ মিথুন রাশির জাতকদের প্রেমজীবন ভালো কাটবে। তবে জীবনসঙ্গীর (প্রেমিক বা প্রেমিকা) সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় এড়িয়ে চলতে হবে। নাহলে মনমালিন্য থেকে মারাত্মক ঝগড়া শুরু হয়ে যাবে। জীবনসঙ্গীর মন ভালো রাখতে কিছু পরিকল্পনা করতে পারেন। অন্যদিকে, ঘুরতে যাওয়ার পরিকল্পনা ভেস্তে যাওয়ার সম্ভাবনা প্রবল।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারে উন্নতির ক্ষেত্রে আজ মিথুন রাশির জাতকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। কেরিয়ারের ছবিটা ভালো। তাই আজ গুরুত্বপূর্ণ পদক্ষেপ করতে পারেন। পেশাদারি জীবনের দিক থেকে সময় ভালো কাটবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। আরও এক পা ফেলে এগিয়ে যেতে চাইলে সেটা করতে পারেন। কারণ মুনাফা পাবেন। লাভবান হবেন।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকেও আজ দিনটা ভালো থাকবে। তবে জাঙ্কফুড বা ফাস্টফুড খাবেন না। শরীর ভালো রাখতে ঠিকভাবে খাওয়া-দাওয়া করতে হবে। স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক, এমন কোনও খাবার ভুল করেও খাবেন না। স্বাস্থ্য ভালো রাখতে দৈনন্দিন রুটিন করে ফেলুন।

লাকি নম্বর: ১৮।

লাকি কালার: পিচ (Peach)।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন