বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই ৪ রাশির জাতিকারা একগুঁয়ে, একটুতেই রেগে যান! যদিও কাজের জায়গায় সাফল্য পান জলদি
এই ৪ রাশির জাতিকারা একগুঁয়ে, একটুতেই রেগে যান।
এই ৪ রাশির জাতিকারা একগুঁয়ে, একটুতেই রেগে যান।

এই ৪ রাশির জাতিকারা একগুঁয়ে, একটুতেই রেগে যান! যদিও কাজের জায়গায় সাফল্য পান জলদি

  • দেখে নিন আপনার রাশিও এই তালিকায় নেই তো!

কিছু মানুষ অস্বাভাবিক জেদি হন. কেউ আবার খুব শান্ত। কারও রাগ থাকে ‘নাকের ডগায়’। কেউ আবার জটিল পরিস্থিতিও খুব ঠান্ডা মাথায় সামলে নেন। আসলে চরিত্রের এই দিকগুলো নাকি নির্ভর করে রাশি-নক্ষত্রের ওপর। অন্তত জ্যোতিষশাস্ত্র তেমনতাই বলে। আর এই শাস্ত্র মতে এমন কিছু রাশি আছে, যার জাতিকারা অত্যাধিক ক্রুদ্ধ প্রকৃতির হয়ে থাকেন। এঁরা অল্পতেই রেগে যান। নিজের সিদ্ধান্তে অনড় থাকতেই বেশি পছন্দ করেন। 

১. মেষ রাশি: মেষ রাশির মেয়েরা নির্ভীক ও সাহসী হন। এঁরা একটু বেশি রাগ করেন। যদিও বেশিরভাগ ক্ষেত্রে তাঁদের রাগ ন্যায়সঙ্গত হয়। বলা হয়ে থাকে একবার এই রাশির জাতিকারা কোনও সিদ্ধান্ত নিয়ে নিলে, তারা সেটি পূরণ কপবেই। কেরিয়ারে এগিয়ে যাওয়ার জন্য এঁদের প্রচুর তাগিদ রয়েছে।

২. বৃষ রাশি- এই রাশির মেয়েরাও রাগ এবং জেদের ক্ষেত্রে এগিয়ে। অনেক সময় তাঁরা নিজেদের সিদ্ধান্তে এতটাই অনড় থাকেন যে, তাদের সঙ্গে প্রিয়জনের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। বলা হয়ে থাকে যে এই রাশির জাতিকাদের রাগ শান্ত হতে অনেক সময় নেয়।

৩. সিংহ রাশি- এই রাশির জাতিকারা সৎ ও পরিশ্রমী হিসাবে বিবেচিত হন। তারা স্বাধীন থাকতে বেশি পছন্দ করে। সাফল্য পাওয়ার জন্য তাঁরা সবরকম কষ্টসাধন করতে প্রস্তুত। এঁরা কোনও কাজকেই অসম্ভব বলে মনে করেন না। তবে অনেক সময় হঠকারিতা ও রাগের কারণে তাদের ভোগান্তি পোহাতে হয়।

৪. বৃশ্চিক রাশি- এই রাশির জাতিকারা বুদ্ধিমান এবং পরিশ্রমী হয়ে থাকেন। সঙ্গে একগুঁয়ে এবং অল্পতেই রেগে যান। তাঁরা রেগে গেলে, কেবলমাত্র তাঁদের কাছের মানুষেরাই তাঁদের শান্ত করতে পারে। এঁদের জীবন সবসময় আনন্দে ভরা থাকে।

বন্ধ করুন