বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই ৪ রাশির মেয়েরা প্রচণ্ড রাগী হন, কেমন হয় তাঁদের স্বভাব?
অনেক মহিলাই অত্যন্ত রাগী হন। সেইসঙ্গে জেদি হয়ে থাকেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য রবি কুমার/হিন্দুস্তান টাইমস)
অনেক মহিলাই অত্যন্ত রাগী হন। সেইসঙ্গে জেদি হয়ে থাকেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য রবি কুমার/হিন্দুস্তান টাইমস)

এই ৪ রাশির মেয়েরা প্রচণ্ড রাগী হন, কেমন হয় তাঁদের স্বভাব?

  • একনজরে দেখে নিন কোন কোন রাশির মেয়েদের রাগ অত্যন্ত বেশি হয় এবং তাঁদের স্বভাব কেমন হয় -

অনেক মহিলাই অত্যন্ত রাগী হন। সেইসঙ্গে জেদি হয়ে থাকেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চারটি রাশির মেয়েরা প্রচণ্ড রাগী হন। সেইসঙ্গে একাধিক দারুণ গুণও থাকে তাঁদের। একনজরে দেখে নিন কোন কোন রাশির মেয়েদের রাগ অত্যন্ত বেশি হয় এবং তাঁদের স্বভাব কেমন হয় -

মেষ রাশি

মেষ রাশির মেয়েরা অত্যন্ত সাহসী হন। তাঁরা অত্যন্ত রাগীও হয়ে থাকেন। তবে অনেক সময় তাঁদের রেগে যাওয়ার যুক্তিযুক্ত কারণ থাকে। রাশিফল অনুযায়ী, মেষ রাশির মেয়েরা দৃঢ় সংকল্পের হয়ে থাকেন। কোনও কাজ যদি শুরু করেন, তাহলে যতক্ষণ না শেষ হচ্ছে, ততক্ষণ থামেন না। সেই কাজ সম্পূর্ণ হলে তবেই স্বস্তির নিঃশ্বাস ফেলেন। সেই কারণের তাঁরা জীবনে উন্নতির শিখরে পৌঁছান।

বৃষ রাশি

যদি জেদ এবং রাগের বিষয়ে কথা বলা হয়, তাহলে বৃষ রাশির মেয়েদের কথা বলতেই হবে। অন্তত এমনটাই জানায় রাশিফল। সেই রাশিফল অনুযায়ী, যে মেয়েদের জেদ এবং রাগ বেশি, তাঁদের অধিকাংশেরই রাশি বৃষ হয়। সেই স্বভাবের কারণে তাঁরা নয়া উচ্চতায় পৌঁছে যান। অনেক সময় জেদের কারণে কারও সঙ্গে সম্পর্কে ছেদ পড়ে যায়। যে সম্পর্ক ভবিষ্যতে সমস্যার হতে পারত।

সিংহ রাশি

সিং রাশিভুক্ত মেয়েরা অত্যন্ত পরিশ্রমী এবং সৎ হন। তাঁরা আত্মনির্ভর হতে চান। অন্য কারও উপর নির্ভরশীল হয়ে থাকতে চান না। সাফল্যের শিখরে পৌঁছানোর ক্ষেত্রে তাঁরা জেদি হন। তবে অনেক সময় অতিরিক্ত রাগ এবং জেদের কারণে সমস্যার মুখে পড়তে হয়।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির মেয়েরা অত্যন্ত বিজ্ঞ এবং পরিশ্রমী হন। কিন্তু একবার রেগে গেলে আর দেখতে হচ্ছে না। কেউ কেউ তো অল্পেই রেগে যান। মেজাজ হারিয়ে ফেলেন। যা সারাজীবন থেকে যায়। জেদিও থাকেন তাঁরা। তবে খুব কম সংখ্যক মানুষই তাঁদের রাগ কমাতে পারেন। তাঁরা খুব বিশেষ ব্যক্তি হন। বৃশ্চিক রাশির মেয়েদের জীবন সুখে ভরপুর থাকে। কোনওরকম অন্যায় তাঁরা সহ্য করতে পারেন না।

বন্ধ করুন