বাংলা নিউজ > ভাগ্যলিপি > অন্নপূর্ণার আশীর্বাদ থাকে এই রাশির মেয়েদের ওপর, রান্নাবান্নায় নিপুণ হন এঁরা

অন্নপূর্ণার আশীর্বাদ থাকে এই রাশির মেয়েদের ওপর, রান্নাবান্নায় নিপুণ হন এঁরা

মিথুন রাশির জাতিকাদের রান্নাবান্নায় নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষা করে দেখার শখ থাকে।

জ্যোতিষশাস্ত্রে এমন কয়েকটি রাশির মেয়েদের সম্পর্কে জানানো হয়েছে, যে জাতিকাদের ওপর অন্নপূর্ণার আশীর্বাদ থাকে।

জ্যোতিষশাস্ত্রে রাশি ও গ্রহ অনুযায়ী ব্যক্তির স্বভাব, যোগ্যতা, পছন্দ-অপছন্দ ও ভবিষ্যৎ সম্পর্কে জানা যায়। জ্যোতিষ শাস্ত্রে এমন কয়েকটি রাশির মেয়েদের সম্পর্কে জানানো হয়েছে, যে জাতিকাদের ওপর অন্নপূর্ণার আশীর্বাদ থাকে। এই জাতিকারা রন্ধনপটিয়সী হন। এঁদের হাতের তৈরি রান্না একবার খেলে তার স্বাদ মুখে লেগে থাকবে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নিন—

মিথুন- এই রাশির জাতিকাদের রান্নাবান্নায় নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষা করে দেখার শখ থাকে। রান্নার পাশাপাশি খাওয়াতেও ভালোবাসেন এঁরা। বিয়ের পর নিজের রন্ধন শিল্পের জোরে শ্বশুরবাড়ির সদস্যদের মন জয় করে নেন এই রাশির জাতিকারা।

কর্কট- জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতিকাদের মধ্যে রান্নার অসাধারণ গুণ বর্তমান। এই মেয়েরা রান্না করার পাশাপাশি খাওয়া-দাওয়ারও শখ রয়েছে। নিজের পাকশিল্পেক জোরে সকলের মনে স্থান করে নিতে পারেন এই রাশির জাতিকারা।

কন্যা- সমস্ত কাজ মন দিয়ে ও একাগ্রতার সঙ্গে করেন এই রাশির জাতিকারা। রান্নাবান্না হোক বা অন্য কোনও কাজ, সবেতেই মনোনিবেশ করে থাকেন এঁরা। এর ফলে সমস্ত কাজে এই রাশির জাতকরা সাফল্য লাভ করে থাকেন। আবেগপ্রবণ হন এবং সমস্ত সম্পর্ক সততার সঙ্গে পালন করেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.