বাংলা নিউজ > ভাগ্যলিপি > স্বামীকে চাপে রাখে এই ৪ রাশির মেয়েরা, দাপট থাকে শ্বাশুড়ির ওপরও
জ্যোতিষে ৪টি রাশির উল্লেখ পাওয়া যায়, যারা স্বামী ও শ্বশুর বাড়িকে ডমিনেট করে রাখেন।
জ্যোতিষে ৪টি রাশির উল্লেখ পাওয়া যায়, যারা স্বামী ও শ্বশুর বাড়িকে ডমিনেট করে রাখেন।

স্বামীকে চাপে রাখে এই ৪ রাশির মেয়েরা, দাপট থাকে শ্বাশুড়ির ওপরও

  • নিজের স্বামীর পাশাপাশি শ্বশুর বাড়ির অন্যান্যদের ওপরও নিজের আদেশ জারি করে থাকেন। কেউ এঁদের কথা উপেক্ষা করলে তা সহ্য করতে পারেন না এঁরা।

বিয়ের প্রত্যেক মেয়ে পর এমন স্বামী ও শ্বশুড়বাড়ির কল্পনা করে, যেখানে তাঁর সমস্ত ইচ্ছা পূরণ হয়। জ্যোতিষ অনুযায়ী কিছু কিছু মেয়েদের স্বভাবই ডমিনেটিং বা আধিপত্য বিস্তারকারী হয়ে থাকে। নিজের স্বামীর পাশাপাশি শ্বশুর বাড়ির অন্যান্যদের ওপরও নিজের আদেশ জারি করে থাকেন। কেউ এঁদের কথা উপেক্ষা করলে তা সহ্য করতে পারেন না এঁরা। জ্যোতিষে ৪টি রাশির উল্লেখ পাওয়া যায়, যারা স্বামী ও শ্বশুর বাড়িকে ডমিনেট করে রাখেন। 

বৃষ- এই রাশির মেয়েরা অত্যন্ত ডমিনেটিং হন। সকলের ওপর নিজের দাপট রাখতে চান এঁরা। নিজের কথা প্রমাণ করার জন্য যে কোনও পর্যায় যেতে পারেন। নিজের জীবনসঙ্গীর বিষয় পসেসিভও হন এঁরা। বিয়ের পর স্বামী ও শ্বশুরবাড়ির ওপর শাসন চালান বৃষ কন্যারা।

বৃশ্চিক- এই রাশির মেয়েদের বুদ্ধিমান মনে করা হয়। মনে করা হয় এঁদের মধ্যে নেতৃত্বের ভালো ক্ষমতা রয়েছে। তাই এঁরা ডমিনেটিং হন। সাফল্যের জন্য নিজেকে সম্পূর্ণ রূপে নিয়োজিত করেন এঁরা। বৃশ্চিক রাশির মেয়েরা যে সম্পর্কে আবদ্ধ থাকেন, তাতে কারও দখলদারি বরদাস্ত করেন না। নিজের স্বাধীনতা উপভোগ করেন এঁরা।

কন্যা- এঁরা অত্যন্ত প্র্যাক্টিক্যাল হন। নিজের আবেগ নিয়ন্ত্রণের গুণ রয়েছে এঁদের মধ্যে। তবে যাঁদের ভালোবাসেন তাঁদের জন্য খুব বেশি পসেসিভ হন। এঁরা আবার ডমিনেটিংও। তবে বিয়ের পর নিজের স্বভাবের দাস হয়ে পড়েন না এঁরা। তাই এই রাশির মেয়েরা স্বামী ও শ্বশুরবাড়ির ভালোবাসা পেয়ে থাকেন।

কুম্ভ- আত্মবিশ্বাসে ভরপুর হন কুম্ভ জাতিকারা। নিজের আবেগ নিয়ন্ত্রণের অসাধারণ গুণ রয়েছে এঁদের মধ্যে। বিয়ের পর স্বামী ও শ্বশুরবাড়ির ওপর নিজের আধিপত্য বিস্তার করেন এই রাশির মেয়েরা।

বন্ধ করুন