বাংলা নিউজ > ভাগ্যলিপি > তীক্ষ্ণ বুদ্ধি ও আকর্ষক ব্যক্তিত্বের অধিকারী হন এই রাশির মেয়েরা, জানুন
তুলা রাশির জাতিকারা ব্যবহার কুশল এবং বড় সমস্যার চটজলদি সমাধান করে ফেলে এঁরা।
তুলা রাশির জাতিকারা ব্যবহার কুশল এবং বড় সমস্যার চটজলদি সমাধান করে ফেলে এঁরা।

তীক্ষ্ণ বুদ্ধি ও আকর্ষক ব্যক্তিত্বের অধিকারী হন এই রাশির মেয়েরা, জানুন

  • তুলা রাশির ওপর শুক্রের প্রভাব থাকে। তাই শুক্রের প্রভাবে এই রাশির মেয়েরা আকর্ষক ব্যক্তিত্বের হয়ে থাকে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশির উল্লেখ রয়েছে এবং এই রাশি অনুযায়ী ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা করা যায়। এমনই একটি রাশি হল তুলা, যার জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান ও তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন।

সমস্যা সমাধানে পারদর্শী

এঁরা সমস্ত কাজ করার আগে ভালোভাবে চিন্তা ভাবনা করে। তুলা রাশির জাতিকারা ব্যবহার কুশল এবং বড় সমস্যার চটজলদি সমাধান করে ফেলে এঁরা। তুলা রাশির ওপর শুক্রের প্রভাব থাকে। তাই শুক্রের প্রভাবে এই রাশির মেয়েরা আকর্ষক ব্যক্তিত্বের হয়ে থাকে।

কেরিয়ার 

সমস্যা সমাধানে পারদর্শী হয় তুলা রাশির মেয়েরা। সঙ্গীত ও সিনেমা এঁদের বিশেষ প্রিয়। সুখ-সুবিধা পূর্ণ জীবন যাপন করতে ভালোবাসে এঁরা। নিজের পেশাগত জীবন সম্পর্কে অত্যন্ত গম্ভীর এই রাশির জাতিকারা। নিজের কেরিয়ারে দ্রুততার সঙ্গে সাফল্য লাভ করে তুলা জাতিকারা।

প্রেম জীবন

এই রাশির মেয়েরা রোম্যান্টিক স্বভাবের হয়ে থাকে। নিজের সঙ্গীর সমস্ত প্রয়োজনীয়তার বিষয় নজর রাখেন এঁরা। জীবনসঙ্গীর প্রতি টান অনুভব করেন।

ব্যক্তিত্ব

এই রাশির মেয়েদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক। তর্ক-বিতর্ক করার ক্ষমতা থাকে এঁদের মধ্যে। সঠিক সময় সিদ্ধান্ত নিতে জানেন এঁরা। সমাজে মান-সম্মান লাভ করেন তুলার জাতকারা। শুধু তাই নয়, কম বয়সে সাফল্য অর্জন করেন।

বন্ধ করুন