বাংলা নিউজ > ভাগ্যলিপি > Zodiac Sign: এই চার রাশির জাতকরা সৌভাগ্য পতে চান? সোনার আংটি সাহায্য করতে পারে
এমনটা বিশ্বাস করা হয় যে অনামিকা আঙুলে যদি কেউ সোনার আংটি পড়েন তাহলে তার সন্তান সুখে কোন বাধা আসলে তা কেটে যায়।   

Zodiac Sign: এই চার রাশির জাতকরা সৌভাগ্য পতে চান? সোনার আংটি সাহায্য করতে পারে

Zodiac Sign : সোনার আংটি কোন রাশির জন্য লাকি? সোনার আংটি কোন আঙুলে পড়া উচিত? সোনার আংটি পরলে কি লাভ হয়? জেনে নিন এখান থেকে।

সাধারণত সবাই সোনা বা হিরের আংটি পড়তে পছন্দ করেন। কিন্তু সব ধাতু সবার স্যুট করে না। হীরা কিছু রাশির জন্য খুবই লাকি, কিন্তু যে কোনও রাশি জাতক জাতিকারা হীরের আংটি  পড়তে পারেন না। কারণ হীরের আংটি সবার স্যুট করে না।

 

ঠিক তেমনিভাবে ধাতুর আংটিও বুঝেশুনে পড়া উচিত। কারণ সব ধাতু সব রাশির স্যুট করে না। প্রতিটি ধাতুরই মানুষের জীবনে প্রভাব থাকে। এমনটা বিশ্বাস করা হয় যে অনামিকা আঙুলে যদি কেউ সোনার আংটি পড়েন তাহলে তার সন্তান সুখে কোন বাধা আসলে তা কেটে যায়। এর পাশাপাশি অর্থলাভ এবং কর্মজীবনেও অগ্রগতি হয়। আসুন জেনে নেওয়া যাক সোনার আংটি কোন কোন রাশির জন্য শুভ।

সিংহ রাশি- সিংহ রাশির জাতকদের জন্য সোনার আংটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ হল অগ্নি তত্ত্বের রাশি এবং সূর্য দ্বারা শাসিত হয়, সূর্য হল সিংহ রাশির অধিপতি গ্রহ। তাই সিংহ রাশির জাতকদের জন্য সোনার আংটি পরা শুভ বলে মনে করা হয়।

কন্যা রাশি- এই রাশির জাতক জাতিকারা আরামদায়ক জীবন পছন্দ করেন। কথিত আছে যে কন্যা রাশির জাতক জাতিকারা সোনার আংটি, চেন বা যেকোনো কিছু পরতে পারেন।

 

তুলা রাশি- তুলা রাশির জাতকদের জন্যও সোনা শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি সোনার আংটি তুলা রাশির মানুষকে ভাগ্যবান করে তুলতে পারে। তবে এই রাশির অধিপতি হলেন শুক্র দেব। আর শুক্র গ্রহের শুভ ধাতু হিসাবে রূপোকে মান্যতা দেওয়া হয়।

 

মীন রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে মীন রাশির জাতকদের জন্য সোনা পরা উপকারী বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে সোনা এই রাশির জাতকদের জন্য শুভ ফল এনে দেয়, জীবনের প্রতিবন্ধকতা দূর করে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন