বাংলা নিউজ > ভাগ্যলিপি > Hanumanji Puja: শনিবারে এই বিশেষ নিয়মগুলি মেনে চলুন, হনুমানজির কৃপায় কেটে যাবে বহু বিপদ

Hanumanji Puja: শনিবারে এই বিশেষ নিয়মগুলি মেনে চলুন, হনুমানজির কৃপায় কেটে যাবে বহু বিপদ

কীভাবে করবেন হনুমানজির পুজো?

Hanumanji Blessings: শনিবার নিয়ম মেনে হনুমানজির পূজা করলে বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। হনুমানজির কৃপায় সকল মনস্কামনা পূর্ণ হয়।

হনুমানজি জাগ্রত দেবতা এবং অজর অমর। হনুমানজিকে খুশি করা খুব সহজ। আসুন জেনে নেই হনুমান জিকে খুশি করার সহজ উপায়।

  • ঘি এর প্রদীপ জ্বালিয়ে দিন: ঘরের মন্দিরে জ্বালিয়ে দিন ঘি এর প্রদীপের শিখা। প্রদীপ জ্বালিয়ে, হনুমান জিকে আবাহন করুন এবং ধ্যান করুন।
  • হনুমান চালিসা পাঠ করুন: হনুমানজির আশীর্বাদ পেতে হলে হনুমান চালিসা পাঠ করা উচিত। নিয়মিত হনুমান চালিসা পাঠ করলে সকল প্রকার কষ্ট থেকে মুক্তি পাওয়া যায়। আজ একাধিকবার হনুমান চালিসা পাঠ করুন।
  • হনুমান জিকে নৈবেদ্য নিবেদন করুন: আজ হনুমান জিকে ভোগ নিবেদন করতে ভুলবেন না। আপনি আপনার ইচ্ছামত কিছু করতে পারেন। মনে রাখবেন যে শুধুমাত্র সাত্ত্বিক জিনিস ঈশ্বরের কাছে নিবেদন করা হয়।

হনুমান জিকে খুশি করার সবচেয়ে সহজ উপায় হল ভগবান শ্রীরামের নাম জপ করা। বিশ্বাস করা হয় যে যেখানে রাম নাম সংকীর্তন হয়, হনুমান জি সেখানে বাস করেন। হনুমানজীর আশীর্বাদ পেতে রাম নামের সংকীর্তন করুন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক ৷ এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর

Latest News

IND vs BAN T20 WC 2024 Live: আজ বাংলাদেশকে হারালেই সেমির দিকে এক পা ভারতের হাওড়ায় বসে আয়ারল্যান্ডের লোকদের সঙ্গে প্রতারণা! ইডির জালে বাংলার ২ ভাঙড়ে ISF নেতার স্ত্রীকে মারধর, চুল কেটে দিল দুষ্কৃতীরা, TMC-র বিরুদ্ধে অভিযোগ কলকাতা থেকে নয়া ট্রেন ও বাস, বাংলাদেশে UPI চালু- ভারতে কী কী ‘তোফা’ পেলেন হাসিনা ছেলেধরা সন্দেহে আটকে রেখেও নিখোঁজ মহিলাকে পরিবারের কাছে ফেরালেন গ্রামবাসীরা যুবককে বিয়ে করতে চেয়ে জোর করে লিঙ্গ পরিবর্তনের অপারেশন, ধৃত ১ পিলাটেস সেশনে মজার খেলায় মত্ত খুশি ও অনন্যা, এটি করলে আপনিও উপকার পাবেন দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত যোধপুর, পাথর বৃষ্টি, আটক ৫১ হ্যাটট্রিক মহিলা তীরন্দাজদের,টানা তৃতীয় বার বিশ্বকাপে সোনা জিতলেন জ্যোতি-অদিতিরা পুরুষতান্ত্রিক সমাজে মেয়েরা উত্তরাধিকারী নন, কংগ্রেস সাংসদের মন্তব্যে বিতর্ক

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.